php glass

বিমানের জিএম পিআরের মিথ্যাচার

392 | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ম্যানেজিং ডিরেক্টর কেভিন স্টিলের পদত্যাগ ও অসুস্থতা নিয়ে পাবলিক রিলেশন বিভাগের জেনারেল ম্যানেজার (জিএম) খান মোশাররফ হোসেনের বক্তব্যকে ‍‌‌‍‌মিথ্যাচার হিসেবে আখ্যায়িত করেছেন বিমানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ম্যানেজিং ডিরেক্টর কেভিন স্টিলের পদত্যাগ ও অসুস্থতা নিয়ে পাবলিক রিলেশন বিভাগের জেনারেল ম্যানেজার (জিএম) খান মোশাররফ হোসেনের বক্তব্যকে ‍‌‌‍‌মিথ্যাচার হিসেবে আখ্যায়িত করেছেন বিমানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

তারা বিস্ময় প্রকাশ করে বলেছেন, যক্ষ্মা রোগের কারণ দেখিয়ে এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা কেভিন স্টিল পদত্যাগ করেছেন।

বিমান সূত্রে জানা গেছে, তার এ রোগের বিষয়টি গোপন করেই তিনি বিমানের এমডি পদে আবেদন করেছিলেন। বিষয়টি বিমানের চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদসহ আরো অনেকেই জানতেনও। এমন কি কেভিন বাংলানিউজের কাছে তার যক্ষ্মা আগেই ছিল বলে স্বীকারও করেছেন।  

অথচ বিমানের পাবলিক রিলেশন বিভাগের জেনারেল ম্যানেজার খান মোশাররফ হোসেন ও অন্য কয়েকজন কেভিনের পদত্যাগের সংবাদটি ২৩ মার্চ বাংলানিউজে প্রকাশিত হওয়ার পর কয়েকটি সংবাদমাধ্যমে এভাবেই সাফাই গেয়েছেন।

মোশাররফ হোসেনের এ ধরনের বক্তব্যে বিস্মিত হয়েছেন বিমানের অনেক কর্মকর্তা। কারণ, তার যক্ষ্মা রোগের বিষয়টি সবার কাছে ওপেন-সিক্রেটই ছিল এবং এ রোগ নিয়েই যে তিনি বিমানে যোগদান করেছেন তাও জানা ছিল।  

কিন্তু এয়ারলাইন্সের জিএম পিআরের এ মিথ্যাচারে নতুন করে বিস্ময়ের সৃষ্টি হয়েছে। কারণ, যক্ষ্মা বাংলাদেশে আসার পর হলে কেভিনকে বড় অংকের অর্থ ক্ষতিপূরণ দিতে হবে।

এ বিষয়ে খান মোশাররফ হোসেনের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বাংলানিউজকে জানান, বিমানে যোগদানের পর কেভিনের প্রচণ্ড জ্বর হয়েছিল। ওই সময় স্বাস্থ্য পরীক্ষা করতে গিয়ে যক্ষ্মা ধরা পড়ে। এর আগে ছিল কিনা তা আমার জানা নেই।     

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৪

রংপুর এক্সপ্রেস লাইনচ্যুতের ঘটনায় তদন্ত কমিটি
চট্টগ্রামেও শুদ্ধি অভিযান প্রয়োজন: সুজন
তুরস্কের রুশ অস্ত্র কেনা নিয়ে দ্বিমতে ট্রাম্প-এরদোগান
সবার জান-মালের হেফাজত করা আমাদের কর্তব্য: শ ম রেজা
জেএসসির কেন্দ্রের পাশে ড্রাইভিং লাইসেন্সের পরীক্ষা!


সব স্থাপনা থেকে স্বাধীনতাবিরোধীদের নাম বদলের নির্দেশ
ফিফার নতুন দায়িত্বে ‘দ্য প্রফেসর’ ওয়েঙ্গার
ডায়াবেটিস আক্রান্তের জন্য ডায়েট
বগুড়ায় শিল্প যন্ত্রপাতি ও উৎপাদন সরঞ্জাম প্রদর্শনী
অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, ২ বেকারিকে জরিমানা