ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

খেলা

কর্মীদের মনোবল ধরে রাখতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
কর্মীদের মনোবল ধরে রাখতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন

সাভার (ঢাকা): করোনাকালে কর্মীদের মনোবল ধরে রাখতে সাভারের আশুলিয়ায় গণস্বাস্থ্য কেন্দ্র ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) আশুলিয়ার গণস্বাস্থ্যের পুরাতন মাঠে চুড়ান্ত খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এ খেলায় ছেলেমেয়েসহ মোট ২৪টি দল অংশগ্রহণ করে। প্রায় ১৫ দিন খেলার পর বৃহস্পতিবার চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। এতে ছেলেদের মধ্যে বিজয়ী হয়েছেন প্রিন্স-মাহিন ও মেয়েদের মধ্যে বিজয়ী হয়েছেন ফরিদা-শ্রাবন্তী। এছাড়া ছেলেমেয়ের যৌথ খেলায় বিজয়ী হয়েছেন ফরিদা-শারিদ।

টুর্নামেন্টের আহ্বায়ক গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা খালেদ মোশাররফ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের নির্বাহী প্রধান ডা. মনজুর কাদের আহমেদ।  

এসময় মনজুর কাদের আহমেদ বলেন, গণস্বাস্থ্যের সকল কর্মী করোনার সঙ্গে যুদ্ধ করে তাদের কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছেন। তাদের মনোবল ধরে রাখতে আয়োজন করা হয়েছে ব্যাডমিন্টন প্রতিযোগিতা। করোনাকালে শুধু সকলকে উদ্বুদ্ধ করার জন্য এ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। আমরা আশা রাখি, আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা অন্যদেরও উদ্বুদ্ধ করতে সহয়তা করবে৷

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ ব্যবস্থাপক মো. রাজীব মুন্সি। এছাড়া আরও উপস্থিত ছিলেন রেজিস্টার ডা. মাহবুব জোবায়ের সোহাগ, মেডিকেল অফিসার ডা. মিলন, সিনিয়র ফার্মাসিষ্ট মো. ইকরাম হোসেন, হিসাব কর্মকর্তা সুলতান আহমেদ, সহকারী লেকচারার মো. লিমন হোসেন সহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa