ঢাকা, শুক্রবার, ২০ ফাল্গুন ১৪২৭, ০৫ মার্চ ২০২১, ২০ রজব ১৪৪২

খেলা

শুরু হচ্ছে মুজিববর্ষ বিজয় দিবস স্কোয়াশ প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
শুরু হচ্ছে মুজিববর্ষ বিজয় দিবস স্কোয়াশ প্রতিযোগিতা

মুজিববর্ষ বিজয় দিবস স্কোয়াশ প্রতিযোগিতা শুরু হচ্ছে আগামী ০৮ ডিসেম্বর থেকে। বাংলাদেশ স্কোয়াশ র‍্যাকেটস ফেডারেশনের আয়োজনে শুরু হচ্ছে এ প্রতিযোগিতা।

রোববার (০৬ ডিসেম্বর) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলন ও ট্রফি উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আট দিনব্যাপী এই প্রতিযোগিতায় মোট নয়টি গ্রুপে ১১৫ জন স্কোয়াশ খেলোয়াড় অংশ নেবেন, যা বাংলাদেশ স্কোয়াশ ফেডারেশনের ইতিহাসে রের্কড। গ্রুপগুলো হলো উন্মুক্ত পুরুষ ও মহিলা, ১৩ বছরের কম বয়সী ছেলে ও মেয়ে, ১৩ থেকে ১৬ বছর বয়সী ছেলে ও মেয়ে, ১৬ থেকে ১৯ বছরের ছেলে, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক এবং মার্কাররা। এবারই প্রথম বারের মতো জাতীয় মহিলা দল কোনো প্রতিযোগিতায় অংশ নেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম, স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল জি এম কামরুল ইসলাম, এসপিপি (অব.) এবং কোষাধ্যক্ষ জনাব কামরান টি রহমান, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সিনিয়র ম্যানেজার কমিউনিকেশন মিসেস শামিমা চৌধুরী, প্রথম জাতীয় চ্যাম্পিয়ান জনাব হাজী মো. শাহাজাহান সিকদার প্রমুখ।

তিনটি ভেন্যু উত্তরা ক্লাব, আর্মি স্কোয়াশ কমপ্লেক্স এবং শাহীন কলেজে একযোগে খেলাগুলো অনুষ্ঠিত হবে। আগামী ১৫ ডিসেম্বর শেষ হবে এই প্রতিযোগিতা।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
আরএআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa