ঢাকা, রবিবার, ৩ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারি ২০২১, ০২ জমাদিউস সানি ১৪৪২

খেলা

ফেডারেশন কাপ নারী হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
ফেডারেশন কাপ নারী হ্যান্ডবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার

মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষ্যে আয়োজিত ফেডারেশন কাপ নারী হ্যান্ডবল প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। শনিবার (০৫ ডিসেম্বর) অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে হারিয়েছে তারা।

শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামের ফাইনালে বাংলাদেশ আনসার ৩১-২৩ গোলে হারায় বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে। প্রথমার্ধে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ১৬-১৩ গোলে এগিয়ে ছিল। পরে দ্বিতীয়ার্ধে ঠিকই ঘুরে দাঁড়ায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। চ্যাম্পিয়ন দলের খাদিজা ০৬ টি গোল করেন। বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবের হয়ে  খালেদা সর্বোচ্চ ০৭ টি গোল করেন।

খেলা শেষে তুরস্কের  রাষ্ট্রদূত মোস্তফা ওসমান তুরান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের মাঝে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার ডন এবং রেডিও টুডে এর হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট জনাব জহিরুল ইসলাম টুটুল।

এছাড়াও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব আসাদুজ্জামান কোহিনুর, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি ও পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও পরিচালনা কমিটির সম্পাদক  মো. সেলিম মিয়া বাবু, পরিচালনা কমিটির সহকারী সম্পাদক কামরুন নাহার আজাদ স্বপ্না সহ ফেডারেশনের অনান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa