ঢাকা, শুক্রবার, ২ মাঘ ১৪২৭, ১৫ জানুয়ারি ২০২১, ০০ জমাদিউস সানি ১৪৪২

খেলা

টার্গেটবল চ্যাম্পিয়নশিপে পুরুষ ও নারী বিভাগে চ্যাম্পিয়ন আনসার

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
টার্গেটবল চ্যাম্পিয়নশিপে পুরুষ ও নারী বিভাগে চ্যাম্পিয়ন আনসার

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু জাতীয় টার্গেটবল প্রতিযোগিতা ২০২০’র পুরুষ ও নারী উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও ভিডিপি। পুরুষদের ফাইনালে বাংলাদেশ পুলিশকে হারিয়েছে আনসার।

আর নারীদের ফাইনালে জামালপুর কাবাডি একাডেমিকে পরাজিত করেছে আনসার ভিডিপি।

বুধবার (০২ ডিসেম্বর) পল্টনের শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লক্সে বঙ্গবন্ধু জাতীয় টার্গেটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পুরুষ ফাইনালে বাংলাদেশ আনসার ভিডিপি ০৮-০৪ পয়েন্টে  বাংলাদেশ পুলিশকে পরাজিত করে। আর নারী ফাইনালে বাংলাদেশ আনসার ভিডিপি ০৬-০২ পয়েন্টে জামালপুর কাবাডি একাডেমিকে হারায়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কেরানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান মো. শাহীন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরুস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের উপ-পরিচালক (ক্রীড়া) সৈয়দা তাসলিমা আক্তার, জনাব আহমেদ আসিফুল হাসান, সাধারন সম্পাদক বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন ও সহ-সভাপতি বাংলাদেশ টার্গেটবল অ্যাসোসিয়েশন।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa