ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

খেলা

মুশফিকের ইনজুরি গুরুতর নয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
মুশফিকের ইনজুরি গুরুতর নয় চোটে পড়ে মাঠ ছাড়ছেন মুশফিক। ফাইল ফটো

মুশফিকুর রহিমের ইনজুরি বেশি গুরুতর নয় বলে জানা গেছে। বুধবার (২১ অক্টোবর) বিসিবি প্রেসিডেন্টস কাপে তামিম একাদশের বিপক্ষে একটি ক্যাচ ধরতে গিয়ে কাঁধে ব্যথা পান তিনি।

 

বৃহস্পতিবার (২২ অক্টোবর) টিম হোটেলে মুশফিক সুইমিং পুলে সাঁতার কেটেছেন। তাই চোট বেশি গুরুতর নয় বলেই মনে হচ্ছে। ফাইনালে খেলবেন কিনা সেটা তিনি নিজেই সিদ্ধান্ত নেবেন।

বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বাংলানিউজকে তথ্যগুলো জানিয়েছেন। বিসিবির প্রধান ফিজিও জুলিয়ান ক্যালেফাতো ও তার সহযোগী দেশীয় ফিজিও বায়েজিদুল ইসলাম খান ও শাওন বেশ ভালোভাবেই মুশফিককে পর্যবেক্ষণ করেছেন।    

বিসিবির প্রধান চিকিৎসক বলেছেন, ‘ফিজিওরা মুশফিকের রিপোর্ট পাঠিয়েছে। যতটুকু মনে হলো মুশফিকের অবস্থা ভালো। আজকে কিছুটা সময় সুইমিং করেছে সে। তবে ফাইনাল ম্যাচ খেলবে কিনা এই সিদ্ধান্ত সে নিজে নেবে। এখনও হাতে দুইদিন সময় আছে।  ফ্র্যাকচার বা কোনো ক্ষতি হয়নি বলে স্ক্যানের প্রয়োজন হয়নি। তবুও আজকে সন্ধ্যায় আবারও চেকআপ হবে তার। বিদেশি ফিজিওরা দেখার পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। ’

বুধবার নাজমুল একাদশ ও তামিম একাদশের মধ্যকার ম্যাচের দ্বিতীয় ইনিংসে ২৫.৪ ওভারে আল আমিনের স্লোয়ার বাউন্স বল রাব্বি খেলতে গেলে ব্যাটের কানায় লেগে ক্যাচ ওঠে। সেই ক্যাচ অনেকটা দৌড়ে গিয়ে ডাইভ দিয়ে ধরতে গেলে কাঁধে ব্যথা পান মুশফিক। মাটিতেই পড়ে থাকেন তিনি। পরে মাঠ ছাড়েন বাংলাদেশ দলের এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa