ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

খেলা

সানচেজকে রেখে দিচ্ছে ইন্টার, ম্যানইউতে যাচ্ছেন সানচো!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২০
সানচেজকে রেখে দিচ্ছে ইন্টার, ম্যানইউতে যাচ্ছেন সানচো! সানচেজ ও সানচো

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ তিন মাসেরও বেশি সময় স্থগিত থাকলেও অবশেষে দর্শকবিহীন স্টেডিয়ামে শেষ হয়েছে ২০১৯/২০ মৌসুমের ইউরোপের শীর্ষ পাঁচ লিগের ফুটবল। এবার ক্লাবগুলো প্রস্তুতি নিচ্ছে নতুন মৌসুমের জন্য।

 

তার আগে নিজেদের পছন্দ ও কৌশলের সঙ্গে যায় এমন ফুটবলারকে দলে ভেড়ানোর লড়াইয়ে নামবে ক্লাব কর্মকর্তারা। এবার দল-বদলের শুরুতে আলোচনা হচ্ছে, জাদোন সানচোকে নিয়ে।  

২০ বছর বয়সী ইংলিশ মিডফিল্ডারের দিকে হাত বাড়িয়েছে বিশ্বের অন্যতম ধনী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। সানচোকে ওল্ড ট্রাফোর্ডে আনার খবরটি জানিয়েছে ক্রীড়া মাধ্যম স্পোর্ট বিল্ড।  

অবশ্য সানচোকে সহজেই ছাড়ছে না তার ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড। ইংলিশর উইঙ্গারের জন্য ১২০ মিলিয়ন ইউরো চায় জার্মান ক্লাবটি। সানচোর ব্যাপারে ইউনাইটেডকে ১০ আগস্ট পযর্ন্ত সময় দিয়েছে ডর্টমুন্ড।  

কারণ শিগগিরই শুরু হচ্ছে বুন্দেসলিগার নতুন মৌসুম। তার প্রস্তুতি উপলক্ষে দ্রুত ট্রান্সফারের ঝামেলাটা চুকিয়ে ফেলতে চায় ডর্টমুন্ড। জার্মানির শীর্ষ ফুটবলের ২০২০/২১ মৌসুমে শুরু হবে ১৮ সেপ্টেম্বর। তাদের আন্তর্জাতিক ট্রান্সফারের শেষ তারিখ ৫ অক্টোবর।  

অন্যদিকে ওল্ড ট্রাফোর্ডে নতুন তারকার আগমণের অপেক্ষার প্রহর গুণলেও আরেক পুরনো তারকা আলেক্সিস সানচেজকে রেড ডেভিলরা ছাড়তে যাচ্ছে শিগগিরই। অবশ্য গত মৌসুমেই চিলিয়ান ফরোয়ার্ডকে ধারে ইন্টার মিলানে পাঠানো হয়েছিল। এবার সানচেজের সঙ্গে স্থায়ী চুক্তি করতে চায় নেরাজ্জুরিরা।  

সানচেজের সঙ্গে ইন্টার স্থায়ী চুক্তির খুব নিকটে জানিয়েছেন স্কাই স্পোর্টসহ আরও কয়েকটি গণমাধ্যমের ইতালিয়ান সাংবাদিক ফাবরিজিও রোমানো। ৩১ বছর বয়সী ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি নিয়ে ব্যক্তিগত বিষয় এবং চুক্তির অন্যান্য অনুসঙ্গ নিয়ে ইন্টার-ইউনাইটেডের আলোচনা হয়েছে জানিয়েছেন তিনি।  

অন্যদিকে গুঞ্জন ওঠেছে, উইলিয়ানের ক্লাব পরিবর্তনের। ব্রাজিলিয়ান উইঙ্গার চেলসি ছেড়ে আর্সেনালে যোগ দিতে পারে জানিয়েছে কয়েকটি গণমাধ্যম।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa