ঢাকা, রবিবার, ৪ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

খেলা

আইরিশদের বিপক্ষে ইংলিশদের সিরিজ জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, আগস্ট ২, ২০২০
আইরিশদের বিপক্ষে ইংলিশদের সিরিজ জয় ব্যাট করছেন বিলিংস

তিন ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচেও ইংল্যান্ডের বিপক্ষে কোনো প্রতিরোধ করতে পারেনি আয়ারল্যান্ড। আইরিশদের ৪ উইকেটে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই ২-০ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক ইংলিশরা।

 

সাউদ্যাম্পটনের রোজ বোলে টসে জিতে ব্যাটিংয়ে নেমে বিপর্যয়ে পড়া আয়ারল্যান্ড ৯ উইকেটে ৫০ ওভারে করে ২১২ রান। আইরিশদের হয়ে সবোর্চ্চ ৬৮ রান করেন কার্টিস কাম্পার। ১০ ওভারে ৩৫ রান খরচ করে ৩ উইকেট নিয়েছেন আদিল রশিদ। এছাড়া দু’টি করে উইকেট নিয়েছেন ডেভিড উইলি ও সাকিব মাহমুদ।  

জবাব দিতে নেমে সহজে জয়ের বন্দরে পৌঁছে যায় ইংল্যান্ড। ৩২.৩ ওভারে ৬ উইকেটে ২১৬ রান করে তারা। প্রথম ওভারের তৃতীয় বলে স্কোরবোর্ড শূন্য রেখে জেসন রয় (০) সাজঘরে ফিরলেও আইরিশ বোলারদের তুলোধুনো করেছেন আরেক ওপেনার জনি বেয়ারস্টো। এই ইংলিশ উইকেটরক্ষক ৪১ বলে ১৪ চার ও ২ ছক্কায় করেছেন ৮২ রান।  

পরে দুই অপরাজিত ব্যাটসম্যান স্যাম বিলিংস (৪৬) ও ডেভিড উইলির (৪৭) ব্যাটে ভর করে ইংল্যান্ডকে জয়ের বন্দরে নিয়ে যান। ম্যান সেরা হয়েছেন বেয়ারস্টো।  

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ০২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa