ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

ক্রিকেট

বিসিবির উদ্যোগে স্বস্তিতে রুমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
বিসিবির উদ্যোগে স্বস্তিতে রুমানা বিসিবির উদ্যোগে স্বস্তিতে রুমানা

করোনা ভাইরাসের কারণে চার মাসেরও বেশি সময় ধরে দেশের ক্রিকেট স্থগিত। তাই ক্রিকেটাররা বাধ্য হয়েই ঘরবন্দি হয়ে পড়েছেন। ক্রিকেট থেকে বাইরে থাকলেও ক্রিকেটাররা ঘরে থেকেই ফিটনেস নিয়ে কাজ করছেন। 

তবে বেশির ভাগ ক্রিকেটারের ঘরে নেই ফিটনস নিয়ে কাজ করার জন্য জিমের সরঞ্জাম। তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যাদের বাসায় এ্ই সব সরঞ্জাম নেই তাদেরকে বিনামূল্যে সরঞ্জাম দেওয়ার উদ্যোগ নিয়েছে।

জাতীয় নারী দলের ক্রিকেটার রুমানা আহমেদ এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।

মঙ্গলবার (১৪ জুলাই) গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন রুমারা। নারী দলের এই ক্রিকেটার ফিজিওকে জানিয়েছেন তার কি কি সরঞ্জাম প্রয়োজন।

রুমানা বলেন, ‘একটা বিষয় ভালো লাগছে যে এখন আমরা স্বস্তিতে থাকতে পারছি। আমাদের কিছু হলে বিসিবিকে জানাতে পারছি। ভালো লাগছে যে আমাদের একটা অভিভাবক আছে। বিসিবি’র আরো একটি উদ্যোগ ভালো লেগেছে, যে বিসিবি থেকে আমরা জিমের সরঞ্জাম পাচ্ছি। আমাদের যাদের বাড়িতে সাইকেল নেই, ভারোত্তোলক নেই তাদের জন্য বিসিবি এসব সরঞ্জাম বাড়িতে নেয়ার সুযোগ করে দিয়েছে। ’

তিনি আরও বলেন, ‘আমি ফিজিওকে জানিয়েছিলাম যে আমার একটি সাইকেল ও ভারোত্তোলক প্রয়োজন। যেহেতু আমার পায়ের সমস্যা আছে সেহেতু ভারোত্তোলক দিয়ে কাজ না করলে সমস্যা হতে পারে। তো তারা জানিয়েছে যে খুলনা বিভাগীয় স্টেডিয়ামে এগুলো আছে। সেখান থেকে দিতে পারবে। এসমস্ত উদ্যোগগুলো আমার খুবই ভালো লেগেছে। ’

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa