ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা আখতার-আফ্রিদির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা আখতার-আফ্রিদির অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা আখতার-আফ্রিদির

অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত হওয়ার খবর কেবল বলিউডকে নয়, নাড়া দেয় ক্রিকেট দুনিয়ার তারকাদেরও। এমনকি ভারতের ‘চিরশত্রু’ পাকিস্তানি ক্রিকেটাররাও উদ্বেগ প্রকাশ করেন বিগ-বি’র জন্য। এই দুঃসময়ে মনে কোনো খেদ না রেখে অমিতাভের দ্রুত আরোগ্য কামনা করেছেন পাকিস্তানের দুই সাবেক ক্রিকেটার শোয়েব আখতার ও শহীদ আফ্রিদি। 

শনিবার (১১ জুলাই) করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে জানান অমিতাভ বচ্চন। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি আছেন।

কেবল বিগ-বি নন, তার ছেলে অভিষেক বচ্চন, পুত্রবধু ঐশ্বরিয়া রায় বচ্চন, নাতনি আরাধ্যেরও কোভিড-১৯ পজিটিভ আসে।  

আপাতত চিকিৎসাধীন আছে বচ্চন পরিবার। উদ্বেগ প্রকাশের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের দ্রুত আরোগ্য কামনা করেছেন অনেক নামী সেলিব্রেটি ও ভক্ত-সমর্থকরা। ভারতের অন্যতম জনপ্রিয় ও প্রভাবশালী বচ্চন পরিবারের সুস্থতা কামনা করেন অনেক কিংবদন্তি ক্রিকেটার। ভারতীয় ক্রিকেটাররাও দ্রুত আরোগ্য কামনা করেন অমিতাভ ও তার পরিবারের।  

দুই পাকিস্তানি কিংবদন্তি ক্রিকেটার আখতার ও আফ্রিদিও চান, বচ্চন পরিবারের করোনা জয়। নিজের অফিসিয়াল টুইটারে ‘বুম বুম আফ্রিদি’ লেখেন, ‘অমিতাভ বচ্চন এবং জুনিয়র বচ্চনের জন্য শুভকামনা। আশা করি, আপনারা খুব শিগগির সুস্থ হয়ে ওঠবেন। ’ 

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত শোয়েব আখতারও তার অফিসিয়াল টুইটারে লেখেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন অমিত’জি। আপনার দ্রুত আরোগ্য কামনা করি। ’ 

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa