ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

আরও ৩ পাকিস্তানি ক্রিকেটার করোনামুক্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৬ ০৪:৪৬:৫৬ পিএম
আরও ৩ পাকিস্তানি ক্রিকেটার করোনামুক্ত

করোনা ভাইরাসে জর্জরিত পাকিস্তানের ঘোষিত দলের আরও ৩ ক্রিকেটার মুক্ত হলেন। এবার কোভিড-১৯ এ নেগেটিভ এসেছেন কাশিফ ভাট্টি, হায়দার আলী ও ইমরান খান। তারা দুই দফা পরীক্ষা করে ছাড়পত্র পান।

এই তিনজন ৮ জুলাই ইংল্যান্ডের ওরচেস্টারে পাকিস্তান মূল দলের সঙ্গে যোগ দেবেন। এছাড়া তাদের সঙ্গে যুক্তরাজ্য সফরে থাকবে দুই স্টাফ মালাং আলী ও মোহাম্মদ ইমরান।

এর আগে ইংল্যান্ড সফরের জন্য পাকিস্তানের ঘোষিত ২৯ সদস্যের দলের ১০ জন করোনা পজিটিভ হন। এদের মধ্যে মোহাম্মদ হাফিজ, ওহাব রিয়াজ ও শাদাব খানসহ ৬জন করোনামুক্ত হয়ে দ্বিতীয় ধাপে মূল দলের সঙ্গে যোগ দেন। আর একমাত্র ক্রিকেটার হিসেবে হারিস রউফ এখনও ছাড়পত্র পাননি।

ওরচেস্টারের নিউ রোড ব্ল্যাকফিঞ্চে পাকিস্তান দল ইতোমধ্যে ১৪ দিনের আইসোলেশন শুরু করেছে। আর প্রথম টেস্টের আগে প্রস্তুতির জন্য আগামী ১৩ জুলাই তাদের ডার্বিশায়ারের দ্য ইনকোরা কাউন্টি গ্রাউন্ডে নেওয়া হবে। সেখানে নিজেদের মধ্যে দলটি দুটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে।  

চলমান বছরের সেপ্টেম্বরে দর্শকশূন্য স্টেডিয়ামে তিন ম্যাচে টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলা শুরু করবে ইংল্যান্ড ও পাকিস্তান।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa