ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

ফুটবল

বার্সাতেই ক্যারিয়ার শেষ করতে চায় মেসি: বার্তোমেউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
বার্সাতেই ক্যারিয়ার শেষ করতে চায় মেসি: বার্তোমেউ বার্তোমেউ ও মেসি

কয়েকদিন আগে চাউর হয়েছিল, আগামী মৌসুম শেষ বার্সেলোনা ছাড়তে পারেন লিওনেল মেসি। কাতালানদের সঙ্গে চুক্তি নবায়ন করতে অপারগ প্রকাশ করেছেন ক্যাম্প ন্যুয়ের প্রাণভোমরা। বিভিন্ন গণমাধ্যমে তা নিয়ে খবরও প্রকাশ হয়।

তবে বার্সা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ সেসব প্রতিবেদন উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, ক্যাম্প ন্যুয়েই পেশাদারি ক্যারিয়ারের ইতি টানতে চান মেসি।

স্প্যানিশ নেটওয়ার্ক মোভিস্টার নামের এক গণমাধ্যমে বার্তোমেউ বলেন, ‘আমরা অনেক খেলোয়াড়ের সঙ্গে আলোচনা করছি, তবে মেসি আমাদের জানিয়েছে, সে বার্সাতেই থাকতে চায়। তাই আমরা আরও অনেকদিন তাকে পেতে যাচ্ছি। ’

বার্সার সঙ্গে মেসির চুক্তি আছে ২০২১ সাল পযর্ন্ত। কিন্তু কাতালানদের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে বিশ্বসেরা ফরোয়ার্ড ক্যাম্প ন্যু অধ্যায়ের ইতি টানতে চলেছেন, কয়েকদিন আগে এমন গুঞ্জন ওঠে ইউরোপ ফুটবলে। এমনকি তার পরবর্তী ঠিকানা ম্যানচেস্টার সিটি হতে পারে বলেও জানানো হয়। কারণ ইতিহাদে আছেন মেসির সাবেক কোচ পেপ গার্দিওলা।

আর্জেন্টাইন ফরোয়ার্ডের বার্সা ছাড়ার গুঞ্জন ওঠার কারণ সাম্প্রতিক সময়ে ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড ক্ষোভ প্রকাশ করেন বিভিন্ন বিষয়ে। তার ক্ষোভের একটি ছিল, সাবেক কোচ আরনেস্তো ভালভার্দের বরখাস্তের পেছনে মেসিকে দোষারোপ করে স্থানীয় গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশ।

লা লিগা জয়ের অভিযানে টানা কয়েক ম্যাচে পয়েন্ট হারিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের পেছনে পড়ে যাওয়া এবং কোচ কিকে সেতিয়েনের অধীনে দলের কয়েকজন তারকার যোগ্যতা প্রমাণের অভাব নিয়ে মেসি ক্ষোভ প্রকাশ করেছিলেন বলেও জানায় বিভিন্ন গণমাধ্যম।

তবে রোববার (০৫ জুলাই) ভিয়ারিয়ালকে ৪-১ ব্যবধানে হারিয়ে শিরোপা ধরে রাখার মিশনে এখনও টিকে আছে বার্সা। আর এর পরপরই বার্তোমেউ জানালেন, মেসির সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় করার কথা।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa