ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

ফুটবল

মেসি বার্সায় ভালো আছে, বাকিটা জল্পনা: সেতিয়েন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জুলাই ৪, ২০২০
মেসি বার্সায় ভালো আছে, বাকিটা জল্পনা: সেতিয়েন বার্সা কোচ সেতিয়েনের সঙ্গে মেসি

লা লিগায় শুরু থেকে আধিপত্য দেখানো বার্সেলোনা শেষে এসে তালগোল পকিয়ে ফেলেছে। করোনা পরবর্তী খেলা শুরু হলে একের পর এক ব্যর্থতায় শীর্ষ থেকে টেবিলের দ্বিতীয়স্থানে চলে এসেছে দলটি। এরই সুযোগে সিংহাসনে বসেছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। ফর্মে বার্সার সেরা তারকা লিওনেল মেসিও। পাশাপাশি কাতালান জায়ান্ট দলটিতে তার চুক্তির মেয়াদ ২০২১ সালে শেষ হতে চলায় ক্লাব ছাড়েবন আর্জেন্টাইন অধিনায়ক, সমর্থকদের মনে এমন নানা গুঞ্জন বাসা বাঁধছে।

বার্সা কোচ কিকে সেতিয়েন অবশ্য মেসিকে নিয়ে চিন্তিত নন। ভিয়ারিয়ালের বিপক্ষে লিগে নিজেদের পরবর্তী ম্যাচের আগে মেসির মাঝে কোনো পরিবর্তন লক্ষ্য করছেন না তিনি।

সেতিয়েন বলেন, ‘এমন জল্পনায় কোনো মাথা ঘামাচ্ছি না। আমি তার সম্পর্কে কিছুই শুনিনি। এমন সংবাদের কোনো ভিত্তি নেই। আমি গুজবে কান দিতে চাই না। এটা আমার জায়গা না। আমি দেখছি সে ভালো আছে। বাকি জল্পনায় আমি বিশ্বাস করি না। ’

তিনি আরও বলেন, ‘আমি তাকে ভালোভাবে অনুশীলন করতে দেখেছি। আমাদের যেসব ব্যাপারে কথা বলা দরকার তা নিয়ে আলোচনা করেছি। আর কিছুই না। ম্যাচে কি করতে হবে সে ব্যাপারে মেসি ভালোভাবেই জানে। সে বয়স নিয়েও চিন্তিত না। আমি তাকে সত্যিই এমনটি দেখেছি। ’

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa