ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

ফুটবল

‘লজ্জিত’ বার্নলিকে পোড়ালো ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, জুন ২৩, ২০২০
‘লজ্জিত’ বার্নলিকে পোড়ালো ম্যানচেস্টার সিটি সিটি-বার্নলি ম্যাচের দৃশ্য। ছবি: সংগৃহীত

পৃথিবীর বিভিন্ন দেশে শুরু হয়েছে ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ আন্দোলন। ফুটবলাররাও এর বাইরে নেই। এই আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে অনেক তারকা তাদের গোল উদযাপন করছেন হাঁটু গেড়ে। তবে ইংলিশ প্রিমিয়ার লিগে দেখা গেলো এক ভিন্ন চিত্র। 

রোববার (২২ জুন) ম্যানচেস্টার সিটির মাঠ ইতিহাদ স্টেডিয়ামে এক অদ্ভূত কাণ্ড করেছে বার্নলি সমর্থকরা। ‘ক্লোজড ডোর’ বা দর্শকশূন্য স্টেডিয়ামে কিক-অফের পরপরই আকাশে দেখা যায় এক বিমান।

তার সঙ্গে বাধা ব্যানারে লেখা, ‘হোয়াইট লাইভস ম্যাটার বার্নলি’।  

‘হোয়াইট লাইভস ম্যাটার বার্নলি’পরে সমর্থকদের এই কাণ্ডের জন্য লজ্জা ও দুঃখ প্রকাশ করেছে ক্লাবটি। কিন্তু তার আগে তাদের আরেকটি কষ্ট নিয়েও মাঠ ছাড়তে হয়েছে। ফিল ফোডেন ও রিয়াদ মাহরেজেরে জোড়া গোলে সিটিজেনদের হাতে ৫-০ ব্যবধানে বিধ্বস্ত হয়েছে বার্নলি। সিটির হয়ে বাকি গোলটি করেছেন ডেভিড সিলভা।  

এই জয়ে লিভারপুলের সঙ্গে পয়েন্ট ব্যবধানটা কমিয়ে এনেছে পেপ গার্দিওলার শিষ্যরা। আগেরদিন ড্র করেছিল ৩০ ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা ইয়ুর্গেন ক্লপের দল।  সমান ম্যাচে গত আসরের চ্যাম্পিয়ন সিটির পয়েন্ট ৬৩।  

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, জুন ২৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa