ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

ফুটবল

সেভিয়ার মাঠে মেসি-সুয়ারেসদের হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জুন ২০, ২০২০
সেভিয়ার মাঠে মেসি-সুয়ারেসদের হোঁচট মেসিকে আটকে দিচ্ছে সেভিয়ার রক্ষণভাগ। ছবি: সংগৃহীত

শিরোপা ধরে রাখতে হলে এই সময়ে প্রতিটি পয়েন্ট খুবই গুরুত্বপূর্ণ বার্সেলোনার জন্য। কারণ ঘাড়ে নিঃশ্বাস ফেলছে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। কিন্তু এমন গুরুত্বপূর্ণ সময়ে উল্টো পয়েন্ট বিসর্জন দিয়ে বসেছে কাতালানরা। সেভিয়ার মাঠে গোলশূন্য ড্র করে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয়েছে বার্সাকে।  

শুক্রবার (১৯ জুন) দিবাগত রাতে অভিজ্ঞ দলই মাঠে নামিয়েছিলেন কোচ সেঁতিয়েন। আক্রমণভাগে লিওনেল মেসির সঙ্গে ছিলেন চোট থেকে ফেরা অভিজ্ঞ ফরোয়ার্ড লুইস সুয়ারেস।

তবে মূল একাদশে ছিলেন না আঁতোয়া গ্রিজম্যান। ম্যাচের শুরু থেকেও বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল বার্সা। কিন্তু ফল গড়ে দেওয়ার মতো সুবিধা আদায় করতে পারেনি তারা।  

প্রথমার্ধে মেসির ফ্রি-কিক সেভিয়ার গোলপোস্টে বাধা না পেলে এগিয়ে যেতে পারতো বার্সা। কাতালানদের অবশ্য সবচেয়ে বেশি হতাশ করেছে হুলেন লোপেতেগির শিষ্যদের জমাট রক্ষণভাগ।  

বুসকেটসের সঙ্গে সেভিয়ার খেলোয়াড়দের মারমুখো আচরণ।  ছবি: সংগৃহীতমঙ্গলবার (২৩ জুন) নিজেদের মাঠ ক্যাম্প ন্যুয়ে অ্যাতলেটিক ক্লাবের মুখোমুখি হবে বার্সা। তার আগে রোববার (২১ জুন) রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। সেই ম্যাচটিতে যদি লস ব্লাঙ্কোসরা জয় পায় তবে তারা ছুঁয়ে ফেলবে ৩০ ম্যাচে ৬৫ পয়েন্ট শীর্ষে থাকা কাতালানদের। এক ম্যাচ কম খেলে ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে জিনেদিন জিদানের দল। ৩০ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে তিনে সেভিয়া। আজ রাতে মাঠে নামতে যাওয়া অ্যাতলেটিকো মাদ্রিদ ৪৯ পয়েন্ট নিয়ে আছে চারে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জুন ২০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa