ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

ফুটবল

ওয়ার্নারের সঙ্গে চুক্তিতে রাজি চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, জুন ৫, ২০২০
ওয়ার্নারের সঙ্গে চুক্তিতে রাজি চেলসি টিমো ওয়ার্নার

বুন্দেসলিগার ক্লাব লিপজিগের জার্মান ফরোয়ার্ড টিমো ওয়ার্নারের সঙ্গে চুক্তি করতে রাজি হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসি। খবরটি নিশ্চিত করেছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি। 

চলতি মৌসুমে লিপজিগের হয়ে ২৫ গোল করা ২৪ বছর বয়সী তারকার রিলিজ ক্লজ ধরা হয়েছিল ৫৪ মিলিয়ন পাউন্ড। সবকিছু ঠিক থাকলে আগামী মৌসুমে ব্লুজদের জার্সিতে দেখা যাবে ওয়ার্নারকে।

 

এই নিয়ে ২০২০/২১ মৌসুমের জন্য দুই ফু্টবলারকে স্টামফোর্ড ব্রিজে আনতে যাচ্ছে চেলসি। এর আগে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল গত ফেব্রুয়ারিতে ৩৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে চুক্তি করে ডাচ ক্লাব আয়াক্সের মিডফিল্ডার হাকিম জিয়াচের সঙ্গে। এছাড়া গত মাসে চেলসি এক বছরের জন্য চুক্তি নবায়ন করেছে ফরাসি স্ট্রাইকার অলিভিয়ের জিরোর সঙ্গেও।  

জার্মানির জার্সিতে ২৯ ম্যাচে ১১ গোল করা ওয়ার্নারের সঙ্গে চুক্তি করতে আগ্রহী ছিল লিভারপুলও। তবে পরে তা করেনি অলরেডরা।  

ব্লুজদের প্রধান কোচ ল্যাম্পার্ড ফরাসি ক্লাব পিএসজির উরুগুইয়ান ফরোয়ার্ড এডিনসন কাভানি এবং ইতালিয়ান ক্লাব নাপোলির ড্রাইস মার্টেন্সকেও দলে চেয়েছিলেন। কিন্তু সেই চুক্তি আর হচ্ছে না বলা চলে।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, জুন ০৫, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa