ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

‘মেসিই একমাত্র ফুটবলার যিনি নেইমারের চেয়ে ভালো’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৯ ০৫:৫৫:৫৯ পিএম
‘মেসিই একমাত্র ফুটবলার যিনি নেইমারের চেয়ে ভালো’ মেসি ও নেইমার

বার্সেলোনার সাবেক প্রেসিডেন্ট সান্দ্রো রসেল বলেছেন, লিওনেল মেসির পরে বিশ্বের দ্বিতীয় সেরা ফুটবলার প্যারিস সেন্ট জার্মেই সুপারস্টার নেইমারকে ফেরাতে চুক্তি করার চেষ্টা করতে পারতেন তিনি।

২০১৭ সালে বার্সা ছেড়ে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’তে পিএসজিতে যোগ দেন নেইমার। তবে ২০১৯/২০ মৌসুমের শুরুতে পুনরায় ক্যাম্প ন্যুয়ে ফিরতে মরিয়া হয়ে ওঠেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

কাতালানরাও চেয়েছিল তাদের সাবেক ফরোয়ার্ডকে ফেরত আনতে। কিন্তু রাজি হয়নি পিএসজি।  

রসেল প্রেসিডেন্ট থাকাকালীন ২০১৩ সালে নেইমারকে সান্তোস থেকে নিয়ে এসেছিল বার্সা। ৫৬ বছর বয়সী প্রেসিডেন্টের প্রশংসার খেলোয়াড় ছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার।  

স্প্যানিশ গণমাধ্যম রেডিও মার্কাকে রসেল বলেন, ‘আমি যদি বার্সার প্রেসিডেন্ট হতাম তবে আমি নেইমারের সঙ্গে চুক্তির চেষ্টা করতাম। মেসির পরে সেই বিশ্বের দ্বিতীয় সেরা খেলোয়াড় এবং ক্লাবের দর্শনের সঙ্গেও সে যথার্থ উপযুক্ত। তবে অভিজ্ঞতা থেকে বলি, তার সঙ্গে দু’টি চুক্তি করা হতো। একটি খেলার জন্য এবং আরেকটি আচরণের জন্য। ’ 

বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর নেইমার তিনটি লিগ ওয়ান জিতেছেন।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মে ২৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa