করোনায় আক্রান্ত পাকিস্তানি ব্যাটসম্যান তৌফিক উমর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তৌফিক উমর

walton

কোভিড-১৯ পজিটিভ হয়েছেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার তৌফিক উমর। রোববার (২৩ মে) জ্বরাক্রান্ত হওয়ার পর তার শরীরে করোনার বিভিন্ন উপসর্গ দেখা দেয়। কালক্ষেপণ না করে তিনি দ্রুত করোনা পরীক্ষা করান। সেই পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে তার। 

এ নিয়ে সুপরিচিত চতুর্থ ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্ত হলেন উমর। আর পাকিস্তানিদের মধ্যে দ্বিতীয়। এর আগে মাজিদ হক (স্কটল্যান্ড), জাফর সরফরাজ (পাকিস্তান) এবং সলো এনকুয়েনি (দক্ষিণ আফ্রিকা) কোভিড-১৯ পজিটিভ হোন। 

উমর পাকিস্তানের গণমাধ্যম জিও নিউজকে বলেন, ‘গত রাতে অল্প অসুস্থবোধ করায় আমি করোনা পরীক্ষা করায় এবং ফল পজিটিভ এসেছে। আমার উপসর্গগুলো তেমন তীব্র নয়। আমি বাড়িতে নিজেকে বিচ্ছিন্ন করে নিয়েছি। আমার আবেদন সবাই আমার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করবেন।’ 

পাকিস্তান টেস্ট দলের গুরুত্বপূর্ণ অংশ ছিলেন উমর। ওপেনার ব্যাটসম্যান হিসেবে ৪৪ টেস্ট খেলেছেন তিনি। সাদা পোশাকের ক্রিকেট ছাড়াও ২২টি ওয়ানডে ম্যাচ খেলেছেন এ বাঁ-হাতি ব্যাটসম্যান।

অবসর না নিলেও অবশ্য দীর্ঘদিন জাতীয় দলের বাইরে আছেন উমর। ৩৮ বছর বয়সী তারকার আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২০০১ সালে। তবে ২০১৪ সালের পর পাকিস্তানের জার্সিতে তাকে দেখা যায়নি আর। 

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মে ২৪, ২০২০
ইউবি 

Nagad
পাহাড় কাটার দায়ে ৮ লাখ টাকা জরিমানা
৩ মাস ২০ দিন পর আবুধাবিতে বিমানের ফ্লাইট
৪ সপ্তাহের মজুরি পেলেন খুলনার ৮ পাটকলের শ্রমিক
সুনামগঞ্জে বন্যার্তদের মধ্যে বিশুদ্ধ পানি বিতরণ
এই ঈদেও কোলাকুলি-হাত মেলানো বারণ


সিলেটে একসঙ্গে অক্সিজেন সাপোর্ট পাবেন ৫০০ রোগী
চাকরি স্থায়ীকরণসহ ৪ দফা দাবি সিএইচসিপিদের 
বিউবো প্রধান প্রকৌশলীকে গ্রাহকের ভোগান্তি নিরসনের আহ্বান
ভোক্তা স্বার্থ বিরোধী কর্মকাণ্ড: ১৫২ প্রতিষ্ঠানকে জরিমানা
হাটে পশু কিনতে দু’জনের বেশি নয়: স্বাস্থ্য সেবা বিভাগ