করোনায় ম্যানচেস্টার ইউনাইটেডের ক্ষতি ২ কোটি ৮০ লাখ পাউন্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ম্যানচেস্টার ইউনাইটেড

walton

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে প্রাথমিকভাবে ২ কোটি ৮০ লাখ পাউন্ড ক্ষতি হয়েছে জানিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই ক্ষতির পরিমাণ আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে ক্লাবটি।

বৃহস্পতিবার (২১ মে) এক বিবৃতিতে ২০১৯/২০ মৌসুমের দুই তৃতীয়াংশের এই ক্ষতির পরিমাণ জানিয়েছে ইউনাইটেড। ৩১ মার্চ থেকে এই পযর্ন্ত হওয়া ক্ষতির তালিকা এটি। 

করোনা ভাইরাসের গত মার্চ থেকে স্থগিত আছে ইংলিশ প্রিমিয়ার লিগ। কেবল প্রিমিয়ার লিগ নয়। পুরো বিশ্বজুড়ে বন্ধ রয়েছে সব ধরনের ফুটবল আসরও। তার কারণে অর্থনৈতিকভাবে বড় ধরনের ক্ষতির মুখে পড়েছে ক্লাবগুলো।

ওল্ড ট্রাফোর্ডের প্রধান ফিন্যান্সিয়াল অফিসার ক্লিফ ব্যাটি জানিয়েছেন, শেষ পযর্ন্ত যদি কোনোভাবে চলতি মৌসুম শেষ করাও হয় তবুও টিভি স্বত্ত্বের ২ কোটি পাউন্ড সম্প্রচারকদের ফেরত দিতে হবে।

ইউনাইটেড তাদের ৮ মিলিয়ন পাউন্ড হারিয়েছে মার্চের শেষ তিন সপ্তাহের তিনটি ম্যাচ পিছিয়ে যাওয়ায়। করোনার কারণে মোট ১১টি ম্যাচ স্থগিত হয়েছে রেড ডেভিলদের।

এই ক্ষতির পরিমাণটা আরও বাড়তে পারে যদি এফএ কাপ ও ইউরোপা লিগ যদি বাতিল হয়ে যায়। কারণ হিসেবে টিভি স্বত্ব এবং ক্লাবটির খুচরো আয়ের বিষয়টিও তুলে ধরেন ক্লিফ ব্যাটি। 

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, মে ২২, ২০২০
ইউবি

রাতের আঁধারে বাড়ি বাড়ি খাবার নিয়ে সাংবাদিক ইদ্রিস
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন
নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন


মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল
দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার