লিভারপুলে থাকার জন্য রিয়ালের প্রস্তাব গ্রহণ করেননি সালাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মোহামেদ সালাহ

walton

লিভারপুলে যোগ দেওয়ার প্রথম মৌসুমেই ইংলিশ প্রিমিয়ার লিগের গোল্ডেন বুট জেতেন মোহামেদ সালাহ। মিশরীয় ফরোয়ার্ডের চোখ ধাঁধানো পারফর্ম্যান্সে মুগ্ধ হয়ে ২০১৮ সালে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেওয়ার প্রস্তাব দিয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু ২৭ বছর বয়সী তারকা অ্যানফিল্ডে থাকার জন্য লস ব্লাঙ্কোসদের সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। এমনটাই জানিয়েছেন মিশর জাতীয় ফুটবল দলের সাবেক সহকারি কোচ হ্যানি রামজি। 

কেবল রিয়াল মাদ্রিদ নয়, আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনাও চেয়েছিল সালাহকে। কিন্তু ‘মিশরীয় মেসি’ লিভারপুল ছাড়েননি। রিয়াল-বার্সা দুই ক্লাবই সালাহকে ‘খুব ভালো’ প্রস্তাব দিয়েছিলেন জানান রামজি।

অন টাইম স্পোর্টস নামের এক ক্রীড়া মাধ্যমকে রামজি বলেন, ‘যখন আমি হেক্টর কুপারের (মিশরের সাবেক প্রধান কোচ) সঙ্গে কাজ করতাম, সুইজারল্যান্ডে (২০১৮ সালের মার্চে) আমাদের একটি ট্রেনিং ক্যাম্প ছিল। আমি সালাহর সঙ্গে কথা বলছিলাম এবং সে জানায় তাকে রিয়াল মাদ্রিদ এক প্রস্তাব পাঠিয়েছে। প্রস্তাবটি খুব ভালো ছিল, তবে সালাহ কুপার এবং আমার সঙ্গে এ নিয়ে আলোচনা করে। সে লিভারপুলে থাকার সিদ্ধান্ত নেয় কারণ সে সেখানেই আরামবোধ করছিল।’

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, মে ১৭, ২০২০
ইউবি 

বাড়িতেই করোনা রোগীর দেখাশোনা 
শিল্প মন্ত্রণালয়ের শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে
করোনা রোগীর জন্য ফ্রি অ্যাম্বুল্যান্স মানবাধিকার কমিশনের
সোশ্যাল মিডিয়া নিয়ে ‘নির্বাহী আদেশে সই করবেন ট্রাম্প’
ঝড়ে লালমোহনে শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত


করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা বিকাশ দত্তের মৃত্যু
উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা
বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু
কবে আগের মতন কাজ করতে পারমু?
চিড়িয়াখানায় প্রাণীরা মহানন্দে, বাচ্চা দিয়েছে জিরাফ-জলহস্তী