ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

টেনিস

ডাকাতির অভিযোগে দুই এনএফএল খেলোয়াড়কে খুঁজছে পুলিশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, মে ১৬, ২০২০
ডাকাতির অভিযোগে দুই এনএফএল খেলোয়াড়কে খুঁজছে পুলিশ বাকের এবং ডানবার

এক ঘরোয়া পার্টিতে লোকজনকে লুট করার অভিযোগে দুই অভিযুক্ত এনএফএল (ন্যাশনাল ফুটবল লিগ) খেলোয়াড়কে খুঁজছে ফ্লোরিডার পুলিশ। এনএফএল হলো পেশাদার আমেরিকান ফুটবল লিগ। মূলত এটি আমেরিকান রাগবি নামেও পরিচিত।

দুই অভিযুক্তের একজন ডিনড্রে বাকের। খেলেন নিউ ইয়র্ক জায়ান্টসের হয়ে।

অন্যজন কুইন্টন ডানবার হলেন সিয়াটল সীহক্সের তারকা। এ দুই তারকার বিরুদ্ধে অভিযোগ, তারা পার্টির অন্যান্য অতিথিদের বন্দুকের ভয় দেখিয়ে ডাকাতি করেছেন।  

তাদের লুটকৃত নগদ অর্থের পরিমাণ হলো ১২ হাজার মার্কিন ডলার বা ৯ হাজার ৮৫০ পাউন্ড। অর্থের পাশাপাশি দামি হাতঘড়িও ছিনিয়ে নিয়েছেন তারা। যার আর্থিক মূল্য ২৫ হাজার মার্কিন ডলার।  

পুলিশ হন্য হয়ে খুঁজলেও এখনও তাদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে পুলিশের এক মুখপাত্র জানিয়েছে, কর্তৃপক্ষ এনএফএল এবং খেলোয়াড়দের একজনের আইনজীবির সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে।

মিরারাম পুলিশ ইতোমধ্যে বাকের এবং ডানবারের বিরুদ্ধে অভিযোগের গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে নিজেদের অফিসিয়াল টুইটারে পোস্ট দিয়েছে।  

পুলিশের গ্রেপ্তারি পরোয়ানা অনুযায়ী, এক ঘরোয়া পার্টিতে অতিথিরা কার্ড এবং ভিডিও গেমস নিয়ে বাক-বিতণ্ডা শুরু করেন। এ সময় বাকের এবং ডানবার অস্ত্র বের করে ডাকাতি শুরু করেন। তাদের সঙ্গে অস্ত্র নিয়ে লাল মুখোশ পরে যোগ দেন আরেক ব্যক্তি। অস্ত্রের ভয় দেখিয়ে তারা অতিথিদের এক কোণে ঠেলে দিয়ে সবার পকেড় হাতড়ে ডাকাতি শুরু করেন এবং দামি হাতঘড়ি খুলে নেন। ডাকাতি শেষে তিনজনই নিজেদের মার্সিডিজ বেঞ্চ, ল্যাম্বরগিনি এবং বিএমডব্লিউ নিয়ে আলাদা আলাদাভাবে পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ১৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa