মাগুরায় দুস্থদের মাঝে ‘ঈদ উপহার’ দিল সাকিবের ফাউন্ডেশন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট: বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের পক্ষ থেকে মাগুরায় শতাধিক অস্বচ্ছল, অন্ধ ও প্রতিবন্ধী ভিক্ষুকদের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৬ মে) সকালে শহরের কেশব মোড় এলাকার সাহা পাড়ায় অবস্থিত সাকিবের বাসভবন প্রাঙ্গণে সকাল ১১টায় নগদ অর্থ সহায়তা ও ঈদ উপহার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাকিবের বাবা খন্দকার মাশরুর রেজা কুটিল ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক বারিক আনজাম উপস্থিত ছিলেন।

সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল বাংলানিউজকে বলেন, করোনা পরিস্থিতিতে সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে মাগুরায় অসহায়, গরীব ও অস্বচ্ছল খেলোয়াড়দের মাঝে খাদ্য বিতরণ অব্যাহত রয়েছে । আমরা শুধু পৌরসভা নয়, ইউনিয়ন পর্যায়েও খাদ্যসামগ্রী বিতরণ করছি। 

তিনি আরও জানান, শহরতলীর শতাধিক ভিক্ষুককে নগদ অর্থ সহায়তা ও খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। পরিবার পিছু চাল, ডাল, লবণ, তেল, সেমাই, চিনি, সাবান ও প্রত্যেককে নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়েছে। আগামীতেও এ খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

এর আগে করোনায় দুস্থদের পাশে দাঁড়াতে নিজের প্রিয় ব্যাটখানা নিলামে তুলেছিলেন সাকিব। ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে এই ব্যাট দিয়ে রানের ফুলঝুরি ছুটিয়েছেন তিনি। নিলামে তার ব্যাটটি ২০ লাখ টাকায় বিক্রি হয়, যার পুরোটাই করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ব্যয় করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মে ১৬, ২০২০
এমএইচএম

বাড়িতেই করোনা রোগীর দেখাশোনা 
শিল্প মন্ত্রণালয়ের শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে
করোনা রোগীর জন্য ফ্রি অ্যাম্বুল্যান্স মানবাধিকার কমিশনের
সোশ্যাল মিডিয়া নিয়ে ‘নির্বাহী আদেশে সই করবেন ট্রাম্প’
ঝড়ে লালমোহনে শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত


করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা বিকাশ দত্তের মৃত্যু
উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা
বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু
কবে আগের মতন কাজ করতে পারমু?
চিড়িয়াখানায় প্রাণীরা মহানন্দে, বাচ্চা দিয়েছে জিরাফ-জলহস্তী