প্রতারক বিডারদের ধিক্কার জানালেন মুশফিক

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুশফিকুর রহিম

walton

২০১৩ সালে গল টেস্টে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে করা নিজের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাটটি করোনায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতার জন্য নিলামে বিক্রি করেছেন মুশফিকুর রহিম। রোববার (১০ মে) নিলাম শুরু হলেও পরে প্রতারক বিডারেদের জন্য তা কয়েকদিনের জন্য বন্ধ করে দেওয়া হয়। সেই সব বিডারদের প্রতি ধিক্কার জানিয়েছেন ‘মিস্টার ডিপেন্ডবল’ খ্যাত মুশফিক।

শুক্রবার (মে ১৫) রাতে অনলাইন প্লাটফর্ম 'স্পোর্টস ফর লাইফ' এর ফেসবুক পেজে লাইভের মাধ্যমে মুশফিকের ব্যাটের নিলামের বিজয়ী নাম ঘোষণা করা হয়। মুশফিক লাইভে উপস্থিত থেকে নিলামে বিজয়ীর নাম ঘোষণা করেন। এই সময়ই মুশফিক সেই সব ফ্রড (প্রতারক) বিডারদের ধিক্কার জানান।  
 
মুশফিক বলেন, নিলামের শুরুর দিকে নিলামটা বন্ধ করতে হয়েছিল, কারণ কিছু ফ্রড বিডার এখানে ছিল। আমি মনে করি পুরো এই জার্নিটাতে আমরা এটা আশা করিনি। এরকম মহৎ উদ্যোগে, মানুষকে যেখানে আমরা সাহায্য করার জন্য উদ্যোগ নিয়েছি, একটা ভালো নিয়ত করেছি, সবাই এটাকে যে অ্যাটলিস্ট ফাজলামো হিসেবে নেবে এটা আশা করিনি, কেউই আশা করিনি। 

‘সেই সব ফ্রড বিডারদের আমি ধিক্কার জানাচ্ছি। এরকম একটা মহৎ কাজে আপনি শুধু আমার নামটা ছোট করেছেন... এটা কিছু না, আমি খুব নগণ্য একজন ব্যক্তি। পুরো বিশ্বে সবাই এই নিউজটা দেখছেন এই নিউজটা জানেন।’

তিনি আরও বলেন, আমার মনে হয় বাংলাদেশের একটা বড় সম্মান ছিল যেটা কিনা আপনাদের মাধ্যমে বিশ্বব্যাপী একটু হলেও ক্ষুণ্ণ হয়েছে। তো আমি তাদের অনুরোধ করবো যে পরবর্তী সময়ে শুধু আমি না, যেই এরকম মহৎ একটা উদ্যোগ নিয়ে সামনে আসবে, আপনি অংশগ্রহণ না করেন কমপক্ষে তাদের সমর্থন দেবেন। আপনার কমেন্টে হোক আপনার সবকিছু দিয়ে হোক যতটুকু পারেন আপনি চেষ্টা করবেন।

সবাইকে চমকে দিয়েই নিলাম থেকে মুশফিকুর রহিমের নিলামে তোলা ঐতিহাসিক ব্যাটটি ২০ হাজার মার্কিন ডলার বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৭ লাখ টাকায় কিনে নিয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি প্রতিষ্ঠিত ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’।

বাংলাদেশ সময়: ০০৪২ ঘণ্টা, মে ১৬, ২০২০
আরএআর/এএ

বাড়িতেই করোনা রোগীর দেখাশোনা 
শিল্প মন্ত্রণালয়ের শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে
করোনা রোগীর জন্য ফ্রি অ্যাম্বুল্যান্স মানবাধিকার কমিশনের
সোশ্যাল মিডিয়া নিয়ে ‘নির্বাহী আদেশে সই করবেন ট্রাম্প’
ঝড়ে লালমোহনে শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত


করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা বিকাশ দত্তের মৃত্যু
উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা
বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু
কবে আগের মতন কাজ করতে পারমু?
চিড়িয়াখানায় প্রাণীরা মহানন্দে, বাচ্চা দিয়েছে জিরাফ-জলহস্তী