তামিমের লাইভ আড্ডার এবারের অতিথি মুমিনুল-সৌম্য-লিটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুমিনুল-সৌম্য-লিটনের সঙ্গে লাইভ আড্ডা দেবেন তামিম। ছবি: ফেসবুক

walton

করোনাকালে সব ধরনের ক্রিকেট স্থগিত। অখণ্ড এই অবসরে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দেশি-বিদেশি বিভিন্ন ক্রিকেটারদের নিয়ে ফেসবুকে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করছেন। এবার সেই আড্ডায় থাকছেন তার জাতীয় দলের তিন সতীর্থ মুমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাশ।

শুক্রবার (১৫ মে) তামিম তার অফিসিয়াল ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী শনিবার (১৬ মে) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় এই তিন টাইগার তারকার ব্যাটসম্যানের সঙ্গে গল্পে মাতবেন টাইগার ড্যাশিং ওপেনার তামিম।

নিজের এবং মুমিনুল-সৌম্য-লিটনের ছবি এক করে পোস্ট করে তামিম ক্যাপশনে লিখেছেন, ‘দ্য ট্রিপল ট্রিট! আগামীকাল শনিবার রাত ১০.৩০ মিনিটে আমাদের সঙ্গে ফেসবুক এবং ইউটিউভ লাইভে অংশগ্রহণ করুন। এই লাইভ স্ট্রিমটি কপিরাইটের অধীনে। কেবল সংক্ষিপ্ত ক্লিপগুলি সংবাদের উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে।’ 

তামিমের পোস্টটি নিজের অফিসিয়াল ফেসবুক পেজেও শেয়ার দিয়েছেন লিটন দাশ। 

এর আগে তামিম সর্বশেষ লাইভ আড্ডা দিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সঙ্গে। আজ শুক্রবার (১৫ মে) ভারতের ওপেনিং ব্যাটসম্যান রোহিত শর্মার সঙ্গে আড্ডা দেবেন তিনি। 

জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকেও লাইভে নিয়ে আসেন। পরে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে এক সঙ্গে লাইভে আনেন এই বাঁহাতি ওপেনার।

তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়ও। 

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, মে ১৫, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট তামিম ইকবাল
বাড়িতেই করোনা রোগীর দেখাশোনা 
শিল্প মন্ত্রণালয়ের শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে
করোনা রোগীর জন্য ফ্রি অ্যাম্বুল্যান্স মানবাধিকার কমিশনের
সোশ্যাল মিডিয়া নিয়ে ‘নির্বাহী আদেশে সই করবেন ট্রাম্প’
ঝড়ে লালমোহনে শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত


করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা বিকাশ দত্তের মৃত্যু
উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা
বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু
কবে আগের মতন কাজ করতে পারমু?
চিড়িয়াখানায় প্রাণীরা মহানন্দে, বাচ্চা দিয়েছে জিরাফ-জলহস্তী