সাবেক ক্লাবের জার্সির স্পন্সর হলেন হ্যারি কেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লেইটনের জার্সি হাতে হ্যারি কেন

walton

ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেন তার পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন টটেনহামের হয়ে, ২০০৯ সালে। এর দু’বছর পরই তাকে ধারে লেইটন ওরিয়েন্টে পাঠায় স্পার্সরা। তখন কেনের বয়স মাত্র ১৭। স্পার্সে থিতু হওয়ার আগে বেশ কয়েক মৌসুম বিভিন্ন ক্লাবে ধারে খেলতে হয়েছে ইংলিশ ফরোয়ার্ডকে। 

তবে সেই পুরনো সময়কে ভুলে যাননি ২০১৮ রাশিয়া বিশ্বকাপের গোল্ডেন বুটজয়ী তারকা। চ্যারিটির অংশ হিসেবে সাবেক ক্লাব লেইটন ওরিয়েন্টের জার্সির স্পন্সর হয়েছেন ২৬ বছর বয়সী ফরোয়ার্ড। লন্ডনের লেইটনভিত্তিক ক্লাবটি খেলে ইংল্যান্ডের চতুর্থ স্তরের প্রতিযোগিতা লিগ-২ তে। 

লেইটনের জার্সির স্পন্সর হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন কেন নিজে। নিজের অফিসিয়াল টুইটারে ক্লাবটির ভিন্ন ভিন্ন তিন জার্সির ছবি পোস্ট করে স্পার্স ফরোয়ার্ড লিখেছেন, ‘খুবই গর্বের সঙ্গে জানাচ্ছি যে, যে ক্লাবটি আমাকে প্রাক শুরুর অভিজ্ঞতা দিয়েছিল এবং তিনটি বিষ্ময়কর কারণে আমি লেইটনের ২০২১/২২ মৌসুমের জার্সির স্পন্সর করছি।’

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধরতদের ধন্যবাদ জ্ঞাপনেরও একটি কারণ কেনের স্পন্সর হওয়া। চুক্তি অনুসারে ক্লাবটির ঘরোয়া জার্সির সামনের দিকে করোনা নিয়ে ফ্রন্টলাইন যোদ্ধাদের ধন্যবাদ দেওয়ার বার্তা থাকবে। লেখা থাকবে ‘ধন্যবাদ’। 

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, মে ১৫, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল করোনা ভাইরাস
করোনা রোগীর জন্য ফ্রি অ্যাম্বুল্যান্স মানবাধিকার কমিশনের
সোশ্যাল মিডিয়া নিয়ে ‘নির্বাহী আদেশে সই করবেন ট্রাম্প’
ঝড়ে লালমোহনে শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত
করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা বিকাশ দত্তের মৃত্যু
উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা


বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু
কবে আগের মতন কাজ করতে পারমু?
চিড়িয়াখানায় প্রাণীরা মহানন্দে, বাচ্চা দিয়েছে জিরাফ-জলহস্তী
ঈদের বন্ধেও পর্যটকশূন্য বান্দরবান
খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজল আর নেই