দ্বিতীয় সন্তানের ছবি ও ভিডিও প্রকাশ করলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

গত ২৪ এপ্রিল দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। সেই সুখবর এখন সবার জানা। এবার নিজের দ্বিতীয় কন্যা সন্তানের ছবি ও ভিডিও প্রকাশ করলেন তিনি।

মঙ্গলবার (মে ১২) সাকিব তার অফিসিয়াল ফেসবুক পেজে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম হাসানের ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে সাকিব লেখেন, ‘আমাদের সন্তান আমাদের জান্নাত, মাশাআল্লাহ আলহামদুলিল্লাহ’।

এর আগে সোমবার (মে ১১) সাকিব তার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে পুরো পরিবারের একটি ভিডিও পোস্ট করেন এবং সবার কাছে তার সদ্যোজাত কন্যা সন্তানের জন্য সকলের কাছে দোয়া চান।

ভিডিও বার্তায় সাকিব বলেন, ‘আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভালো আছেন। আপনারা সবাই জানেন যে আমি দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছি। তাই আমরা আমাদের দ্বিতীয় কন্যা সন্তানকে আপনাদের মাঝে উপস্থাপন করছি এখন। তার জন্য অনেক দোয়া করবেন সে যেন সুস্থ-সবল থাকে এবং তাকে যেন আমরা ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।’

স্ত্রী-সন্তানদের পাশে থাকতে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব। সেখান থেকেই এরইমধ্যে দেশের করোনায় ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি। নিজের সবচেয়ে প্রিয় ব্যাট যা দিয়ে ২০১৯ বিশ্বকাপে রানের ফোয়ারা ছুটিয়েছেন তা নিলামে তুলেছিলেন তিনি। নিলামে ওই ব্যাট ২০ লাখ টাকায় বিক্রি হয়, যার পুরোটাই করোনায় ক্ষতিগ্রস্ত অসহায়দের সাহায্যার্থে ব্যয় করা হচ্ছে। এছাড়া ব্যক্তিগত উদ্যোগে আরও অনেককে সহায়তা দিয়ে যাচ্ছেন তিনি।

সাকিবের পোস্ট করা ভিডিওটি দেখুন এখানে:

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মে ১২, ২০২০
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট সাকিব আল হাসান
মাদারীপুরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার
রাতের আঁধারে বাড়ি বাড়ি খাবার নিয়ে সাংবাদিক ইদ্রিস
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন


নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল