আগেই দুবার বিক্রি করা খেলোয়াড়কে কিনছে বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মার্ক কুকুরেয়া/ছবি: সংগৃহীত

walton

গেতাফের উইঙ্গার মার্ক কুকুরেয়াকে প্রায় ১৭ মিলিয়ন ইউরো খরচ করে কেনার পরিকল্পনা করছে বার্সেলোনা। মজার ব্যাপার হলো, এই খেলোয়াড়কে এর আগে আরও দুই বার বিক্রি করেছিল কাতালান জায়ান্টরা।

গত জানুয়ারিতেই ক্যাম্প ন্যু ছেড়ে স্থায়ীভাবে গেতাফেতে পাড়িয়ে জমিয়েছিলেন কুকুরেয়া। কিন্তু এই গ্রীষ্মেই দলবদলের বাজার থেকে তাকে পুনরায় কিনতে চাইছে বার্সা। স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা' এমনটাই জানিয়েছে।

এর আগে ২০১৯ সালের জানুয়ারিতে বার্সা থেকে এইবারে নাম লিখিয়েছিলেন কুকুরেয়া। অর্থাৎ, দুই বছরের মধ্যে এক বছরেরও কম সময় বার্সার বাইরে কাটিয়েছেন এই ২১ বছর বয়সী স্প্যানিশ ফুটবলার।

উইঙ্গার হলেও লেফট-ব্যাক পজিশনেও খেলতে পারেন কুকুরেয়া। ঠিক এই পজিশনে খেলার জন্যই গত গ্রীষ্মে জুনিয়র ফির্পোকে কিনেছিল বার্সা। 

কিন্তু রিয়াল বেতিস থেকে বার্সায় এসে ফির্পো প্রত্যাশা পূরণ করতে পারেননি। এখনও তাই বর্তমান লা লিগা চ্যাম্পিয়নদের সেই পুরনো সৈনিক জর্দি আলবার ওপর ভরসা করতে হচ্ছে। 

কুকুরেয়া বার্সায় ফিরে যাওয়া গেতাফের জন্য দুঃসংবাদ হয়ে দাঁড়াবে। চলতি মৌসুমে গেতাফের তুলনামূলক ভালো করার পেছনে এই উইঙ্গারের ভূমিকা অনেক। 

গেতাফে কোচ হোসে বোরদালাস দলকে চ্যাম্পিয়নস লিগে সরাসরি অংশ নেওয়ার জন্য সবরকম চেষ্টাই করছেন। ইউরোপা লিগেও 'এল গেতা' শেষ ষোলোয় জায়গা করে নিয়েছে। সেখানে তাদের প্রতিপক্ষ ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলান।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মে ১১, ২০২০
এমএইচএম 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল বার্সেলোনা
বাড়িতেই করোনা রোগীর দেখাশোনা 
শিল্প মন্ত্রণালয়ের শিল্পপ্রতিষ্ঠানসমূহকে ঢেলে সাজানো হচ্ছে
করোনা রোগীর জন্য ফ্রি অ্যাম্বুল্যান্স মানবাধিকার কমিশনের
সোশ্যাল মিডিয়া নিয়ে ‘নির্বাহী আদেশে সই করবেন ট্রাম্প’
ঝড়ে লালমোহনে শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত


করোনা উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা বিকাশ দত্তের মৃত্যু
উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা
বিরামপুরে অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু
কবে আগের মতন কাজ করতে পারমু?
চিড়িয়াখানায় প্রাণীরা মহানন্দে, বাচ্চা দিয়েছে জিরাফ-জলহস্তী