ছয় সপ্তাহের জন্য ছিটকে গেলেন কুতিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফিলিপ্পে কুতিনহো

walton

আগামী সপ্তাহেই ফের শুরু হচ্ছে স্থগিত থাকা বু্ন্দেসলিগা। কিন্তু শুরুর প্রথম ম্যাচে ইউনিয়ন বার্লিনের বিপক্ষে ফিলিপ্পে কুতিনহোকে পাচ্ছে না বায়ার্ন মিউনিখ। 

ডান পায়ের গোড়ালিতে অস্ত্রোপাচার হয়েছে ব্রাজিলিয়ান প্লে-মেকারের। শুরুতে কুতিনহো আশা করেছিলেন, দুই সপ্তাহের মধ্যে সেরে উঠবেন তিনি। কিন্তু তা সম্ভব হচ্ছে না। দেড় মাস বা ছয় সপ্তাহের মতো মাঠের বাইরে থাকতে হতে পারে ২৭ বছর বয়সী তারকাকে। 

স্প্যানিশ গণমাধ্যম দেপার্তিভো মুন্দো’র বরাত দিয়ে মার্কা জানিয়েছে, মৌসুমের বাকি ম্যাচগুলোতে নাও দেখা যেতে পারে কুতিনহোকে। অথবা ২০১৯/২০ মৌসুমে বায়ার্নের শেষ ম্যাচে ফিট হতে পারেন তিনি। 

তবে চ্যাম্পিয়নস লিগে খেলতে পারেন বার্সেলোনা থেকে ধারে বায়ার্নে যাওয়া মিডফিল্ডার। অবশ্য করোনার কারণে স্থগিত থাকা চ্যাম্পিয়নস লিগ ফের শুরুর সূচি এখনও ঠিক না হওয়ায়, তা ভাবা হচ্ছে। 

কুতিনহোর চোট বায়ার্নের পাশাপাশি চিন্তায় ফেলে দিয়েছে বার্সাকেও। কারণ ফুটবল দুনিয়ায় গুঞ্জন চলছে, আগামী মৌসুমের শুরুতে ব্রাজিলিয়ান তারকাকে বিক্রি করে দিতে পারে লা লিগা চ্যাম্পিয়নরা। 

শোনা যাচ্ছে, পাকাপাকিভাবে কুতিনহোকে অ্যালিয়েঞ্জ অ্যারেনায় রেখে দেওয়ার জন্য কাতালানদের ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে বাভারিয়ানরা। এমনকি সাবেক লিভারপুল তারকাকে পেতে মাঠে নেমেছে ইংলিশ প্রিমিয়ার লিগের দুই ক্লাব নিউক্যাসল ও চেলসি।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মে ১০, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
মাদারীপুরে দুই গৃহবধুর মরদেহ উদ্ধার
রাতের আঁধারে বাড়ি বাড়ি খাবার নিয়ে সাংবাদিক ইদ্রিস
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন


নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল