২০ জুন থেকে শুরু মেসি-রামোসদের লা লিগা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রামোস ও মেসি

walton

স্প্যানিশ লা লিগার ক্লাব লেগানেসের কোচ হাভিয়ের আগুইরে জানিয়েছেন, ২০ জুন থেকে ফের শুরু এবং ২৬ জুলাইয়ের মধ্যে চলতি মৌসুম শেষ করার পরিকল্পনা করছে লা লিগা কর্তৃপক্ষ। 

অবশ্য স্থগিত হয়ে যাওয়া ২০১৯/২০ মৌসুম ফের শুরুর ব্যাপারে এখনও কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি লা লিগা। তবে লেগানেসের মেক্সিকান কোচের জোর দাবি, লা লিগা কর্তৃপক্ষ তাকে এই তথ্য দিয়েছেন। 

মার্কা ক্লারো নামের এক গণমাধ্যমকে এ কথা জানান আগুইরে, ‘আমরা ইতোমধ্যে লিগ শুরুর জন্য একটি তারিখ পেয়েছি। ২০ জুন, আমরা লা লিগা শুরু করবো এবং ২৬ জুলাই, পাঁচ সপ্তাহের মধ্যে আনুষ্ঠানিকভাবে শেষ করবো। 

আগামী মৌসুমের কথা চিন্তা করে চলতি মৌসুমের বাকি ম্যাচগুলো দ্রুত শেষ করা হবে জানান লেগানেস কোচ, ‘খেলা হবে শনিবার-রোবাবার এবং বুধবার-বৃহস্পতিবার। ১১ দিনেরও বেশি সময় খেলা হবে।’ 

তিনি আরও বলেন, ‘লা লিগা আমাকে সবেমাত্র আনুষ্ঠানিকভাবে জানিয়েছে এবং আমি এটা নিয়ে খুব আনন্দিত, কারণ ইতোমধ্যে আমাদের প্রশিক্ষণের সময়সূচি রয়েছে। আমরা আগামীকাল থেকে অনুশীলন শুরু করবো। ভাগ্যক্রমে আমরা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি।’

লা লিগা শুরুর তারিখ এখনও আনুষ্ঠানিকভাবে জানানো না হলেও অবশ্য অনুশীলন শুরু করে দিয়েছে ক্লাবগুলো। ইতোমধ্যে খেলোয়াড়দের কোভিড-১৯ পরীক্ষাও করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, মে ০৮, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল লা লিগা করোনা ভাইরাস
একা প্লেনে করে মায়ের কাছে ফিরলো পাঁচ বছরের বিহান
২০০ এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপন
নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন


গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল
দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার
নারায়ণগঞ্জে মৃদু ভূমিকম্প অনুভূত
আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার