মাত্র এক মিনিট খেলেই চ্যাম্পিয়ন পিএসজি ফরোয়ার্ড!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হেসে রদ্রিগেজ

walton

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে পুরো মৌসুম শেষ না করেই ফ্রেঞ্চ লিগ ওয়ানের চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি)। ২০১৯/২০ মৌসুমে ২৭ ম্যাচে ৬৮ পয়েন্ট শীর্ষে ছিল টমাস টুখেলের দল। 

দলের শিরোপা জযে কোথায় আনন্দিত হওযার কথা, উল্টো অস্বস্তিতে ফেলে দিয়েছে হেসে রদ্রিগেজকে। পুরো মৌসুমজুড়ে ফরাসি জায়ান্টদের হয়ে মাত্র এক মিনিটের জন্য মাঠে নামার সুযোগ হয়েছিল সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ডের। আর তাতেই পেয়ে গেছেন চ্যাম্পিয়নস মেডেল! একটু অস্বস্তি তো হবেই। 

আর তা নিয়ে স্প্যানিশ গণমাধ্যম এএস কিছুটা মজার সঙ্গেই এক প্রতিবেদনে লিখেছে,  রিয়াল মাদ্রিদ একাডেমি খেলোয়াড় এখন লিগ ওয়ান চ্যাম্পিয়ন। 

রদ্রিগেজের পেশাদারি ক্যারিয়ারটা শুরু হয়েছিল বেশ দারুণভাবে। রিয়ালের একাডেমিতে বেড়ে ওঠা এ তারকা পরে লস ব্লাঙ্কোসদের মূল দলেও খেলেছেন ৫ বছর। কিন্তু করিম বেনজেমা-গ্যারেথ বেল-ইস্কোদের মতো তারকাদের ভিড়ে তেমন ম্যাচ খেলার সুযোগ হয়নি তার। 

এরপর ২০১৬ সালে সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে পাড়ি জমান পিএসজিতে। সেখানেও নেইমার-এমবাপ্পে-কাভানিদের মতো তারকাদের সঙ্গে যুদ্ধ করে দলের নিয়মিত মুখ হতে পারেননি। উল্টো ভুগতে থাকেন ফর্মহীনতায়। পিএসজিও তাকে ধারে পাঠিয়ে দেয় বিভিন্ন ক্লাবে। 

ধারে লাস পালমাস, স্টোক সিটি, রিয়াল বেতিস ও স্পোর্টিং সিপি’র হয়ে খেলে গত আগস্টে ফিরে আসেন পার্ক দ্য প্রিন্সেসে। সদ্য সমাপ্ত লিগ ওয়ান মৌসুমের চতুর্থ সপ্তাহে মেতজের বিপক্ষে ম্যাচে বদলি হিসেবে নামার সুযোগ হয় রদ্রিগেজের। তাও এক মিনিটের জন্য। 

এদিকে পিএসজির লিগে ম্যাচ ছিল আরও ১১টি। কিন্তু ফের মাঠে নামার সুযোগ এলো কোথায় আর স্প্যানিশ তারকার! পিএসজির হয়ে চ্যাম্পিয়ন হলো ঠিকই, কিন্তু ২৭ বছর বয়সী রদ্রিগেজকে যে এখন লড়াই করতে হচ্ছে ইউরোপের ফুটবলে টিকে থাকার। 

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, মে ০২, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল পিএসজি রিয়াল মাদ্রিদ
বিরামপুরে অ্যালকোহল খেয়ে আরও ৩ জনের মৃত্যু
কবে আগের মতন কাজ করতে পারমু?
চিড়িয়াখানায় প্রাণীরা মহানন্দে, বাচ্চা দিয়েছে জিরাফ-জলহস্তী
ঈদের বন্ধেও পর্যটকশূন্য বান্দরবান
খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজল আর নেই


শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে পুলিশ কনস্টেবলের মৃত্যু
সুবর্ণচরে সরকারি চাল জব্দ, ক্রেতাকে অর্থদণ্ড
টর্নেডোয় 'মোর সব শ্যাষ কইর‌্যা দ্যাছে'
রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত