অসচ্ছল অ্যাথলেটদের সহায়তার জন্য তহবিল গঠন 

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে জনজীবন। বিশ্ব ক্রীড়াঙ্গনের পাশাপাশি স্থগিত হয়ে গেছে দেশের ক্রীড়াঙ্গনও। যার ফলে অর্থনৈতিকভাবে অসচ্ছল ক্রীড়াবিদদের কাটাতে হচ্ছে দুর্বিষহ জীবন। 

 

তবে এমন সংকটের মুহূর্তে নিম্নবিত্ত অ্যাথলেটদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন। দেশের দুস্থ ও অসচ্ছল ক্রীড়াবিদদের জন্য গঠন করা হয়েছে ফান্ড। 

ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু জানিয়েছেন, দেশের অসচ্ছল অ্যাথলেটদের জন্য সভাপতি এ এস এম আলী কবীর একটি কমিটি গঠন করে দিয়েছেন। 

এই কমিটির আহ্বায়ক করা হয়েছে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহসভাপতি মো. ফারুকুল ইসলামকে। সদস্য সচিব হিসেবে আছেন ফেডারেশনের  সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু।

দুস্থ অ্যাটলেটদের সহায়তার ব্যাপারে কমিটির সদস্য সচিব এবং ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুর রকিব মন্টু বলেছেন, ‘এই কমিটি কয়েকদিন ধরে দুস্থ ও অসচ্ছল মানুষকে সাহায্য করে আসছে। একটি ফেসবুক পেজ ও হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলা হয়েছে কমিটির প্রচারের জন্য। এর মাধ্যমে বিত্তবানদের কাছ থেকে সহায়তা নেয়া হচ্ছে। দেশের সাবেক অ্যাথলেটদের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করা হচ্ছে এই পেজ ও গ্রুপের মাধ্যমে।’

এই তহবিলে যারা অর্থ দিতে আগ্রহী তাদেরকে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহ-সভাপতি মো. ফারুকুল ইসলাম (০১৭১১৫২৮২৭৯) এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টুর (০১৭১৬২০৮৯২০) সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: খেলা
Nagad
করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু
চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর
সিলেটে বিনামূল্যে বাসায় পৌঁছাবে অক্সিজেন সেবা
সাংবাদিক নাজমুল হকের জন্ম
ইতিহাসের এই দিনে

সাংবাদিক নাজমুল হকের জন্ম

স্বর্ণের মাস্ক পরছেন ভারতীয়!


জাপানে বন্যা-ভূমিধস, ১৫ জনের মৃত্যুর আশঙ্কা
ভুতুড়ে বিল: ডিপিডিসির ৫ প্রকৌশলী বরখাস্ত, ৩৬ জনকে শোকজ
ইন্ডাস্ট্রি একাডেমিয়া লিংকেজ তৈরি করা খুবই জরুরি: উপমন্ত্রী
সীমান্তে ২৮টি ভারতীয় গরু জব্দ
লাল-সবুজ পতাকা অস্তিত্বে, তাই শিবনারায়নের পাশে দাঁড়িয়েছি