ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

২৯ বছরের ধারাভাষ্য ক্যারিয়ারের ইতি টানতে চলেছেন হোল্ডিং 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২০
২৯ বছরের ধারাভাষ্য ক্যারিয়ারের ইতি টানতে চলেছেন হোল্ডিং 

এক সময় বল হাতে ব্যাটসম্যানদের ত্রাস ছিলেন মাইকেল হোল্ডিং। পরে অবসর নিলেও প্রিয় ক্রিকেটের সংস্পর্শ ছাড়তে পারেননি সাবেক ক্যারিবিয়ান গতিদানব। মাইক্রোফোন হাতে নেমে পড়েন ধারাভাষ্যে। তবে সেই ক্যারিয়ার থেকেও এখন অবসর নেওয়ার পথে হোল্ডিং।  

তিন দশকের ধারাভাষ্য ক্যারিয়ারের ইতি টানতে যাচ্ছেন ৬৬ বছর বয়সী সাবেক জ্যামাইকান কিংবদন্তি পেসার। আগামী বছর থেকে নিজেকে ধারাভাষ্যকার হিসেবে দেখতে চান না জানিয়েছেন হোল্ডিং।

বার্বাডোজে ‘ম্যাসন অ্যান্ড গেস্ট’ নামের এক রেডিও টক শো’তে এসে তিনি জানান, প্রায় তিন দশক ধরে ধারাভাষ্য দেওয়ার পর এই মৌসুম শেষে তিনি মাইক্রোফোন তুলে রাখবেন।  

হোল্ডিং বলেন, ‘২০২০ সালে আমি আর কতদিন ধারাভাষ্য দিয়ে যাব তা নিশ্চিত নই। এই বয়সে আমি আর নিজেকে এ রাস্তায় দেখতে চাই না। আমার বয়স এখন ৬৬। আমি ৩৬ বা ৫৬ নই। ’ 

এ জ্যামাইকান তারকা ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৬০টি টেস্ট খেলেছেন। ১৯৯১ সাল থেকে তিনি ক্যারিবিয়ায় ট্রান্স ওয়ার্ল্ড ইন্টারন্যাশননালে ধারাভাষ্য দেওয়া শুরু করেন। এরপর যোগ দেন স্কাই স্পোর্টসে। এখানে তিনি টানা ২১ বছর ধরে ধারাভাষ্য দিয়ে যাচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa