একদিনে দুই ম্যাচ খেলতেও সমস্যা নেই মরগানদের 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইয়ন মরগান

walton

করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে গেছে সব ধরনের ক্রিকেট। তবে পরিস্থিতি ঠিক হলে একদিনেই দুই ম্যাচ খেলতে দেখা যেতে পারে ইংল্যান্ডকে। একই সময়ে ভিন্ন ভিন্ন ভেন্যুতে সাদা ও লাল বলের ক্রিকেট খেলতে অসুবিধা নেই ইংলিশদের। এমনটাই জানিয়েছেন ইংল্যান্ডের সীমিত ওভারের অধিনায়ক ইয়ন মরগান। 

সদ্য পিতা হওয়া বাঁ-হাতি ব্যাটসম্যান জানান, যদি ঘরোয়া মৌসুমের সময় ছোট হয়ে আসে একই সময়ে আলাদা আলাদা ভেন্যুতে ইংলিশরা দুই দলে ভাগ হয়ে দেশকে প্রতিনিধিত্ব করতে পারবে। 

ইংল্যান্ডকে বিশ্বকাপ এনে দেওয়া অধিনায়ক মরগান এক সংবাদ সম্মেলনে বলেন, ‘অস্বাভাবিক সময়ে সব ধরনের বিকল্প কার্যকর ব্যবস্থাই আমি দেখতে চাই। নিশ্চিতভাবে আমি কখনও এর আগে এমন অভিজ্ঞতার সম্মুখিন হইনি এবং অন্যকেও হয়েছে বলেও মনে করি না। আমি মনে করি, যত সম্ভব খেলার সুযোগ যদি পাওয়া যায়, প্রতিটি ক্রিকেটার তাতে সমর্থন জানাবে। আমি তো সমর্থন অবশ্যই দেবো।’ 

সেক্ষেত্রে জুলাইয়ে টেস্ট অধিনায়ক জো রুটের নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ বা পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে পারে ইংল্যান্ডকে। একই মাসে মরগানের নেতৃত্বে অস্ট্রেলিয়ার বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেট খেলতে পারে ইংল্যান্ড।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অচলাবস্থা তৈরি হয়েছে ক্রিকেট ক্যালেন্ডারে। যার কারণে ইতোমধ্যে স্থগিত হযেছে সব ধরনের আন্তর্জাতিক সিরিজ। অক্টোবর-নভেম্বরের সময়সূচিতে থাকা টি-টোয়েন্টি-২০২০ বিশ্বকাপ নিয়েও শঙ্কা রয়েছে। 

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট করোনা ভাইরাস
Nagad
এশিয়া ইন্স্যুরেন্সের লভ্যাংশ ঘোষণা
খুলনার কেডিএ এভিনিউ সড়কে অসনীয় যানজট
সামান্য কমলে এখনো সুরমার পানি বিপৎসীমার উপরে
চলতি মাসেই রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন
আর্যবিশপ মজেস কস্তা আর নেই


ডা. সাবরিনা তিনদিনের রিমান্ডে
বরিশাল বিভাগে করোনা শনাক্ত ৪১৩০, মোট মৃত্যু ৮৬
সাহেদ-সাবরিনার ব্যাংক হিসাব জব্দ
সাতক্ষীরা-২ আসনের এমপি রবি করোনা আক্রান্ত
মুসলমানদের ওপর চীনের নির্যাতন নিয়ে মুসলিম দেশগুলো চুপ কেন?