করোনা: ৩০০ দুস্থ মানুষের খাওয়ার ব্যবস্থা করেছেন জেমি ডে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেমি ডে/ফাইল ফটো

walton

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে আপাতত স্থগিত করা হয়েছে দেশের ফুটবল। সময়টা পরিবারের সঙ্গে কাটাতে ইংল্যান্ডে গেছেন জাতীয় দলের কোচ জেমি ডে। তবে দূর দেশে থাকলেও 'নিজের দ্বিতীয় বাড়ি' বাংলাদেশের জন্য ঠিকই ভাবছেন তিনি। তাইতো সেখান থেকেই তিনি অসহায় ও দুস্থদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

করোনার কারণে অনেক দেশের মতো পুরোপুরি লকডাউন না হলেও বাংলাদেশে চলাফেরায় এক ধরনের নিষেধাজ্ঞা চলছে। সামাজিক দূরত্ব বজায় রাখছে সবাই। এতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশের খেঁটে খাওয়া মানুষ। আয়ের পথ কার্যত বন্ধ হয়ে যাওয়ায় নিদারুণ বিপাকে পড়েছেন এসব মানুষজন। 

অবশ্য দুস্থ ও অসহায় মানুষজনের এই বিপদের দিনে সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে অনেকেই সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। এই তালিকায় আছেন ক্রীড়া জগতের অনেকে। এবার সেই তালিকায় যুক্ত হলেন জেমি ডে। ৩০০ দুস্থ ও অসহায় মানুষকে খাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

শুক্রবার দুপুর থেকে অসহায় ও দুস্থদের খাওয়ানোর ব্যবস্থা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। জেমি ডে সেখানেই সহযোগিতা করছেন। আজ বুধবার (১ এপ্রিল) দুপুরে তার দেওয়া অর্থেই দুস্থদের খাবার দেওয়া হবে বলে জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। বিষয়টি নিশ্চিত করেছেন জেমি ডে নিজেও।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল করোনা ভাইরাস
Nagad
‘বিএনপি আমলে সাহেদ হাওয়া ভবনের সঙ্গে যুক্ত ছিলেন’
করোনা: ঢাকাসহ চার জেলায় পশুর হাট না বসানোর প্রস্তাব
নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
ঢাকার পথে সাহারা খাতুনের মরদেহ
ভিয়েতনামে মানবপাচারের ঘটনায় আটক তিনজন রিমান্ডে


পল্লবীতে ভুয়া চাকরিদাতা প্রতিষ্ঠানে অভিযান, আটক ৩
রাজশাহীতে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ২
‘আদিম’ মুক্তির আগেই নির্মিত হচ্ছে সিক্যুয়েল
লকডাউনে ভিডিওচিত্র বানিয়ে খুদে শিক্ষার্থী প্রিয়তির রোবট জয়
সিলেটে করোনার নমুনা জট নেই