সাবেক ক্রিকেটার দুর্জয়ের পিপিই-মাস্ক-হ্যান্ডগ্লাভস বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজ

walton

মানিকগঞ্জ: করোনা ভাইরাসের কারণে নিরাপত্তা নিয়ে সকল পেশার মানুষ শঙ্কিত। এমন পরিস্থিতিতে জাতীয় ক্রিকেট দলে সাবেক অধিনায়ক, বিসিবি’র পরিচালক, যুব ও ক্রীড়া, মহিলা ও শিশু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়ের ব্যক্তিগত তহবিল থেকে নির্বাচনী এলাকার তিনটি উপজেলার হাসপাতাল, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন ও সাংবাদিকদের মাঝে পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লাভস বিতরণ করা হয়েছে। 

শনিবার (২৮ মার্চ) দুপুরের দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ সকল পিপিই, হ্যান্ডগ্লাস ও মাস্ক বুঝে নেন।

ছবি: বাংলানিউজ সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় বাংলানিউজকে বলেন, জাতীয় এই সংকটময় মুহুর্তে আমাদের যে যার অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া দরকার। এই দায়বদ্ধতা থেকে ব্যক্তিগত তহবিল থেকে নির্বাচনী তিনটি উপজেলার হাসপাতাল, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন ও স্থানীয় সাংবাদিকদের মাঝে পিপিই, হ্যান্ডগ্লাভস্ ও মাস্ক তুলে দিয়েছি। এছাড়া দলীয় নেতা-কর্মীদের মাঝেও এসব সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি। সব মিলিয়ে ২ শত পিপিই, ৭ হাজার মাস্ক ও  ৭ হাজার হ্যান্ডগ্লাভস রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘন্টা, মার্চ ২৮,২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: বিসিবি ক্রিকেট করোনা ভাইরাস
Nagad
বান্দরবানের রাজগুরু বৌদ্ধ বিহারের অধ্যক্ষ আর নেই
রাজধানীর পথে-ঘাটে ভেজাল সুরক্ষা পণ্যের কারবার
বনানী কবরস্থানে সাহারা খাতুনের মরদেহ
নীলফামারীতে তিস্তার পানি বিপৎসীমার ৩৫ সেন্টিমিটার উপরে
ছোটপর্দায় আজকের খেলা


করোনা সম্পর্কিত নতুন রোগ বাংলাদেশেও
বরিশাল বিভাগে করোনা শনাক্ত ৩৯৪৪ জনের, মৃত্যু ৮২
শিরোপার সুবাস পাচ্ছে রিয়াল মাদ্রিদ
করোনায় বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির মহাপরিচালকের মৃত্যু
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১৯২ জন