আইসিইউ তৈরিতে অর্থ দিচ্ছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রোনালদো ও তার এজেন্ট জর্জে মেন্দেস।

walton

করোনা ভাইরাসে আক্রান্তদের পাশে দাঁড়াতে ক্রিস্টিয়ানো রোনালদো তার নিজস্ব হোটেলকে কোয়ারেন্টিন বানাচ্ছেন, কিছুদিন আগে এমন খবর প্রকাশ পেয়েছিল বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমে। তবে এনিয়ে রোনালদো নিজে কোনো মন্তব্য না করলেও, কয়েকজন পর্তুগিজ সাংবাদিক জানিয়েছিলেন সংবাদটি পুরোপুরি ভুয়া। এনিয়ে সেসময় বেশ বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছিল।

তবে এবার যে জুভেন্টাস তারকা সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছেন, তার সত্যতা মিলেছে। কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জন্য তিনটি আইসিইউ তৈরির অর্থ দিচ্ছেন সিআর সেভেন ও তার এজেন্ট জর্জে মেন্দেস।

নিজ দেশ পর্তুগালের লিসবন ও পোর্তো শহরের দুটি হাসপাতালে তিনটি আইসিইউর অর্থ দিচ্ছেন রোনালদো ও মেন্দেস। তারা দু’জনে মিলে এক মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ৯ কোটি) দেবেন বলে জানায় বিভিন্ন সংবাদ মাধ্যম। যেখানে লিসবনের সান্তা মারিয়া হাসপাতালে দুটি ওয়ার্ড ও পোর্তোর সান্তো অ্যান্তোনিও হাসপাতালে একটি আইসিইউ করা হবে।

সান্তা মারিয়ার আইসিইউতে ১০টি বেড ও ভেন্টিলেটর থাকবে। আর সান্তো অ্যান্তোনিতে ১৫টি বেড ও একটি ভেন্টিলটরের ব্যবস্থা করা হচ্ছে।

রোনালদো ও তার এজেন্টের অনুদানের খবর ইতোমধ্যে নিশ্চিত করেছেন সান্তা মারিয়া হাসপাতালের বোর্ড পরিচালকদের চেয়ারম্যান। আর সান্তো অ্যান্তোনিও হাসপাতাল থেকেও খবরটি প্রকাশ করা হয়। 

পর্তুগালে এখন পর্যন্ত ২০৬০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন । এর মধ্যে মারা গেছেন ২৩ জন। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জরুরি অবস্থা জারি করেছে পর্তুগাল সরকার।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এমএমএস

টুঙ্গিপাড়ায় ২ করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন
তিতাসে করোনা আক্রান্ত রোগী শনাক্ত
করোনাকালীন কর্মস্থলে অনুপস্থিত: ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা
স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য হোটেল ছেড়ে দিলেন সোনু সুদ
চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্যসহ ২ জনের কারাদণ্ড


লক্ষ্মীপুরে অর্ধেক দামে পণ্য বিক্রি করছে যুবলীগ
৭৭ বছরে চলে গেলেন সাবেক প্রোটিয়া স্পিনার জ্যাকি
করোনা চিকিৎসায় প্রস্তুত ৬ বেসরকারি হাসপাতাল
পটুয়াখালী‌তে প্রথম ক‌রোনা আক্রান্ত যুবকের মৃত্যু
মহরম হোসাইনের ওপর হামলায় নিন্দা বিএফইউজে’র