হাসপাতালে ১০ লাখ ইউরো দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেসি

walton

করোনা ভাইরাসে স্থবির পুরো বিশ্ব। তবে এর বিরুদ্ধে লড়াই করতে নেমে পড়েছেন বহু মানুষ। বসে নেই লিওনেল মেসিও। কোভিড-১৯ যুদ্ধে নেমে পড়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়ক। এমন মহামারী দূর করতে ১০ লাখ ইউরো দান করেছেন। বাংলাদেশি মুদ্রায় ৯ কোটি ২১ লাখ টাকার এই অর্থ তিনি বার্সেলোনার একটি সর্ব সাধারণের হাসপাতালে দিয়েছেন।

স্প্যানিশ পত্রিকা মার্কা অবশ্য জানিয়েছে, এই অর্থ মেসি বার্সেলোনার একটি ক্লিনিক ও আর্জেন্টিনার আরেকটি স্বাস্থ্য সেবা কেন্দ্রে দিয়েছেন। তবে মুন্দো দেপোর্তিভো জানায় আর্জেন্টিনায় তিনি আলাদা ভাবে দান করেছেন।

বার্সেলোনার হাসপাতাল কর্তৃপক্ষ মেসির এই দানের জন্য একটি টুইট করে। বলা হয়, করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে মেসি এই ক্লিনিকে দান করেছেন। ধন্যবাদ মেসি তোমার সমর্থন ও প্রতিশ্রুতি পূরণ করার জন্য।’

বিশ্বব্যাপী দ্রুত ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৮ হাজার ৮৯২ জনে দাঁড়িয়েছে। পাশাপাশি ভাইরাসটি এরই মধ্যে বিশ্বের ১৯৭ টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে।

বুধবার (২৫ মার্চ) সকাল সাড়ে ৮টা পর্যন্ত এ ভাইরাসে বিশ্বব্যাপী ৪ লাখ ২২ হাজার ৬১৩ জন আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

বিভিন্ন খবরে বলা হয়, করোনায় এখন পরযন্ত বিশ্বব্যাপী ১৮ হাজার ৮৯২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে শুধু ইতালিতেই মারা গেছেন ৬ হাজার ৭২০ জন। ইতালির পর ইউরোপে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে স্পেন। এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে ৪২ হাজারের বেশি। আর মৃত্যুর সংখ্যায় প্রায় ৩ হাজার।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল মেসি করোনা ভাইরাস
করোনা হটাতে ১৯ হাজার কোটি টাকার ৪ প্রকল্প উঠছে একনেকে
শনিবার ভিডিও কনফারেন্সে ১৮ বিচারকের শপথ
সবকিছু খুলে দিলে বিপদ হবে ত্রিমুখী: ডা. লেলিন
স্বাস্থ্যবিধি মতো পরিস্থিতি মানিয়ে চলার ওপর গুরুত্ব সরকারের
খোলার ব্যাপারে ফের বৈঠকে বসছে রাবি প্রশাসন 


করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ায় ঠাঁই হলো না স্বামীর বাড়ি
জয়পুরহাটে ঝড়ে ৫৫ লাখ টাকার ফসল নষ্ট, গৃহহীন ৩৭২০ জন
না’গঞ্জে হাসিব হত্যা মামলার আসামি গ্রেফতার
ডব্লিউএইচওর সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন ট্রাম্প
সিলেটে র‌্যাবের ১৩ সদস্যসহ শনাক্ত আরও ৪৮ জন