ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

ফুটবল

টিকটক ভিডিও বানাতে গিয়ে ভূপাতিত চেলসি উইঙ্গার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৯ ০৬:২৫:২২ পিএম
টিকটক ভিডিও বানাতে গিয়ে ভূপাতিত চেলসি উইঙ্গার ক্রিশ্চিয়ান পুলিসিচ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আতঙ্কে স্থগিত হয়ে গেছে ইউরোপের শীর্ষ পাঁচ ফুটবল লিগ। সময়টা তাই মাঠের বাইরে কাটছে চেলসি উইঙ্গার ক্রিশ্চিয়ান পুলিসিচের। 

অবসরটা কিভাবে কাটানো যায় সেই ভেবে টিকটক ভিডিওতে নতুন অ্যাকাউন্ট খুলেছেন ২১ বছর বয়সী যুক্তরাষ্ট্রের এ তারকা। পোস্ট দেওয়ার জন্য বল নিয়ে কারিকুরির একটি ভিডিও-ও বানাচ্ছিলেন পুলিসিচ।

আর তখনই ঘটল অনাকাঙ্ক্ষিত সেই ঘটনা।  

বল নিয়ে ফ্রি-স্টাইল শুরুর কয়েক সেকেন্ডের মাথায় হঠাৎ ভারসাম্য হারিয়ে ভূপাতিত হোন পুলিসিচ। আকষ্মিক এ ঘটনায় নিজের বোকামিতে নিজেই হেসে ওঠেন চেলসি তারকা।  

পরে অবশ্য কোনো কাট-ছাঁট ছাড়াই নিজের অফিসিয়াল ইন্সটাগ্রামে ১১ সেকেন্ডের সেই ভিডিও পোস্ট করেন তিনি। আর অনুসারীদের উদ্দেশ্যে অনেকটা স্বীকারোক্তির মতো করে সেই ভিডিও’র ক্যাপশনে লিখেছেন, ‘প্রথম চেষ্টাতেই তুমি টিকটকে ভাল করতে পারবে না। ’ 

যে উদ্দেশ্যে টিকটকে ভিডিও বানাতে চেয়েছিলেন তাতে পুলিসিচ সফলই হয়েছেন বলা যায়। নিজে ভূপাতিত হয়ে কষ্ট পাওয়া সত্ত্বেও করোনা ভাইরাসের নিষ্ঠুর দিনগুলোতে অল্পের জন্য হলেও ঠিকই হাসি ফুটিয়েছেন ফুটবল প্রেমিদের মুখে।  

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa