করোনা পরীক্ষা না করে মানবিক উদ্যোগ নিল রোনালদোর ক্লাব!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রোনালদো নাজারিও

walton

করোনাভাইরাসে যেন থমকে গেছে পুরো বিশ্ব। ইতোমধ্যে ৮ হাজারের বেশি মানুষ কোভিড-১৯ এ মারা গেছে। আক্রান্ত হয়েছে ২ লাখের বেশি মানুষ। এমন পরিস্থিতিতে ভাইরাসটিকে মহামারীও ঘোষণা করা হয়েছে। মৃত্যুর এমন মিছিলের কারণে স্থবির হয়ে পড়েছে সবকিছু। বিশ্বের প্রায় সব ক্রীড়া আসরই আপাতত স্থগিত। স্প্যানিশ ক্লাব ফুটবলের শীর্ষ পর্যায় লা লিগা থেকে প্রতিটি ক্লাবকে করোনাভাইরাস পরীক্ষার প্রস্তাব দিয়েছে। তবে এক মানবিক কারণেই এই পরীক্ষা করাটাকে ‘নাকচ’ করে দিয়েছে রিয়াল ভায়াদোলিদ।

এই ক্লাবের মালিকানায় আছেন ব্রাজিলের সাবেক বিশ্বকাপজয়ী তারকা রোনালদো নাজারিও। তার ক্লাব থেকে জানানো হয়, দলের খেলোয়াড় থেকে শুরু করে সব স্টাফ ভালো আছে। আর অনেকে রয়েছে যাদের পরীক্ষার জন্য এই কিট জরুরি, তাদের প্রাধান্য দেওয়া হোক।

এ ব্যাপারে ভায়াদোলিদের ক্যাবিনেট ডিরেক্টর দাভিদ স্পিনার বলেন, এটা সত্য যে লা লিগা করোনাভাইরাস পরীক্ষার জন্য আমাদের প্রস্তাব দিয়েছে। তবে সামাজিক ও মানবিক দায়িত্ব থেকে আমরা এটা ব্যবহার করছি না। আমাদের কোনো খেলোয়াড়দের এখন পর্যন্ত করোনার কোনো লক্ষণ পাওয়া যায়নি। অথচ দেশের অনেক জনগণ রয়েছে, যাদেরকে পরীক্ষার জন্যে এই কিট অনেক বেশি জরুরি! তাদের আগে প্রধান্য দেওয়া উচিৎ।’

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল করোনা ভাইরাস
টুঙ্গিপাড়ায় ২ করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন
তিতাসে করোনা আক্রান্ত রোগী শনাক্ত
করোনাকালীন কর্মস্থলে অনুপস্থিত: ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা
স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য হোটেল ছেড়ে দিলেন সোনু সুদ
চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্যসহ ২ জনের কারাদণ্ড


লক্ষ্মীপুরে অর্ধেক দামে পণ্য বিক্রি করছে যুবলীগ
৭৭ বছরে চলে গেলেন সাবেক প্রোটিয়া স্পিনার জ্যাকি
করোনা চিকিৎসায় প্রস্তুত ৬ বেসরকারি হাসপাতাল
পটুয়াখালী‌তে প্রথম ক‌রোনা আক্রান্ত যুবকের মৃত্যু
মহরম হোসাইনের ওপর হামলায় নিন্দা বিএফইউজে’র