কর্মীদের বাসা থেকে কাজ করার সুযোগ দিল বিসিসিআই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে কর্মীদের বাসা থেকে কাজ করার নির্দেশনা দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। আগামী শুক্রবার পর্যন্ত এই সুযোগ পাবে ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার কর্মীরা।

এক অফিসিয়াল নোটিশে আগামী কয়েকদিন স্বাস্থ্যগত ঝুঁকি এড়াতে কর্মীদের বাসা থেকে কাজ করার সুযোগ দিয়েছে বিসিসিআই। এই সুযোগ শুধু বিসিসিআই'র মুম্বাই সদর দপ্তরের কর্মীদের ক্ষেত্রে প্রযোজ্য। তবে কেউ চাইলে অফিসে যেতেও পারবে বলে জানিয়েছে সংবাদ সংস্থা এশিয়া নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই)।

ভারতে এখন পর্যন্ত ২৭৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। আর মৃত্যু হয়েছে ৩ জনের। দেশটির স্বাভাবিক জীবনযাত্রায়ও এর ব্যাপক প্রভাব পড়েছে। প্রভাব পড়েছে দেশটির ক্রিকেটেও। এরইমধ্যে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে আইপিএল এবং ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজ। 

বিশ্বব্যাপী দ্রুত ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসে (কোভিড-১৯) মৃতের সংখ্যা বেড়ে ৮ হাজার ১০ জনে দাঁড়িয়েছে। আক্রান্তের সংখ্যা ২ লাখ ৯৭ জন। এদিকে বাংলাদেশে প্রথম একজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মৃত্যুর খরব জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
এমএইচএম/এমএমএস

কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
করোনা: বরিশালে নির্দেশনা না মানায় ৩৪ জনকে জরিমানা
নারায়ণগঞ্জে নতুন করে আরও ৬ করোনা আক্রান্ত শনাক্ত
মহিলা হোস্টেল ব্যবহার হবে কোয়ারেন্টিনে
গৃহহীনদের রান্না করা খাবার দিচ্ছে ‘সাফিয়া ফাউন্ডেশন’


চীন ছাড়া সব রুটে ১৪ এপ্রিল পর্যন্ত নিষেধাজ্ঞা
বান্দরবানে ওএমএস’র চাল বিক্রি শুরু
বগুড়ায় রাজমিস্ত্রি-দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট
গার্মেন্টস খোলা-বন্ধ নিয়ে সমালোচনার ঝড়
সরকারকে চাপে ফেলে প্রণোদনার টাকা নিতে শ্রমিকদের আনা হয়েছে