এবার বন্ধ হলো পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

করোনা ভাইরাসের কারণে পুরো ক্রীড়া বিশ্ব স্থবির হয়ে পড়েছে। ইউরোপ, আমেরিকা, এশিয়া ও আফ্রিকায় প্রায় সকল ধরনের খেলা স্থগিত করা হয়েছে। ক্রিকেটে আন্তর্জাতিক থেকে শুরু করে ঘরোয়া সব খেলাও বন্ধ রাখা হয়েছে। এবার স্থগিত হওয়া সর্বশেষ টুর্নামেন্ট হলো পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। আসরটি প্রায় শেষ হয়ে আসলেও ঝুঁকি নিতে চায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

করোনা আতঙ্কের মাঝেই এতদিন পিএসলের গ্রুপ পর্বের ম্যাচগুলো হয়ে আসছিল। যদিও ম্যাচগুলোর গ্যালারি ছিল ফাঁকা। তবে দ্বিতীয় পর্ব অর্থাৎ দুটি সেমিফাইনাল ও ফাইনাল বাকি থাকতেই স্থগিত করতে হলো। ১৭ ও ১৮ মার্চ লাহোরে শেষচারের দুটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

প্রথম সেমিফাইনালে মুলতান সুলতান ও পেশোয়ার জালমির মুখোমুখি হওয়ার কথা ছিল। যেখানে দ্বিতীয় সেমিফাইনালে করাচি কিংস ও লাহোর কালান্দার্স মাঠে নামতো। পিসিবি এক ঘোষণার মাধ্যমে টুর্নামেন্টটি আপাতত স্থগিত করে। আর পরবর্তীতে এই আসরের বাকি অংশের সূচি জানিয়ে দেওয়া হবে বলে জানায় পাকিস্তান ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থা।

এর আগে করোনা ভয়ে বাংলাদেশ জাতীয় দলের পাকিস্তান সফরও স্থগিত করা হয়। এছাড়া অস্ট্রেলিয়া সফরের মাঝে দেশে ফিরে নিউজিল্যান্ড। একই আতঙ্কে সিরিজের মাঝে স্থগিত হয় ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে। শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে আসে ইংল্যান্ড। এমনকি আইপিএলও স্থগিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট করোনা ভাইরাস
বাগেরহাটে ১০ টাকা দরে চাল বিক্রি শুরু
ক্যাম্পাসে প্রাণ খুলে হাসছে প্রকৃতি, যেন নিচ্ছে প্রতিশোধ
কুমিল্লায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু, বাড়ি লকডাউন
১০ টাকার চাল কিনতে ভিড়, স্বাস্থ্যবিধির তোয়াক্কা নেই
করোনা: সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ২৩ কোটি টাকার কার্যক্রম


করোনা: দোহাজারী-কক্সবাজার রেল প্রকল্পের কাজ বন্ধ
দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
এবার বাদশাহ’র বিরুদ্ধে মামলা
কামাল আহমেদের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক
করোনা: ১ হাজার ভেন্টিলেটর নিয়ে আমেরিকার পাশে চীন