নিরাপদ এবং ইতিবাচক থাকার চেষ্টা করুন: সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিরাপদ এবং ইতিবাচক থাকার চেষ্টা করুন: সাকিব

walton

করোনা ভাইরাসের প্রভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। একের পর এক দুঃসংবাদ ভেসে আসছে। ২০১৯ সালের নভেম্বরে চীনের হুবেই প্রদেশের উহান থেকে প্রথম সংক্রমিত হওয়া কোভিড-১৯ ইতোমধ্যেই বিশ্বের ১৫৭টি দেশে ছড়িয়ে পড়েছে। তবে সংকটময় এই সময় করোনা প্রাদুর্ভাব ঠেকাতে নিজের যত্ন নেওয়া ও অন্যকে সচেতন করা আহ্বান জানিয়েছেন সাকিব আল হাসান।

বর্তমানে সবধরনের ক্রিকেটে এক বছর নিষিদ্ধ সাকিব অবশ্য ঘরে বসে নেই। বিভিন্ন সামাজিক কাজে প্রায় তাকে দেখা যায়। সক্রিয় থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও। এবার করোনার প্রাদুর্ভাব রুখতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বেশ কিছু টিপস দিয়েছেন সাকিব।

ভাইরাসকে ‘না’ এমন একটি ছবি পোস্ট করে সাকিব লিখেন, ‘সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে আমাদের অবশ্যই প্রয়োজনীয় সুরক্ষা নিতে হবে। দৈনন্দিন সাস্থ্যসম্মত অভ্যাসের দ্বারা নিজের যত্ন নিন এবং আমাদের চারপাশে সবাইকে সচেতন করে তুলুন। নিরাপদ এবং ইতিবাচক থাকার চেষ্টা করুন এবং নিজে সচেতন থাকুন।’

সারাবিশ্বে এখন পর্যন্ত এক লাখ ৬৭ হাজার পাঁচশ ৬৯ জন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। ভাইরাস সংক্রমণে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ছয় হাজার চারশ ৫৫ জনের।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
এমএমএস

বিমানের সব ফ্লাইট স্থগিত ১৪ এপ্রিল পর্যন্ত   
ব্যাংকে গ্রাহকের উপস্থিতি বাড়েনি
কমলনগরে বন্ধ সূর্যের হাসি ক্লিনিক, সেবাবঞ্চিত অনেকে
বিশ্বব্যাপী করোনা আক্রান্তের সংখ্যা ১২ লাখ ছাড়ালো
কাভার্ডভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১


করোনা: বরিশালে নির্দেশনা না মানায় ৩৪ জনকে জরিমানা
নারায়ণগঞ্জে নতুন করে আরও ৬ করোনা আক্রান্ত শনাক্ত
মহিলা হোস্টেল ব্যবহার হবে কোয়ারেন্টিনে
গৃহহীনদের রান্না করা খাবার দিচ্ছে ‘সাফিয়া ফাউন্ডেশন’
চীন ছাড়া সব রুটে ১৪ এপ্রিল পর্যন্ত নিষেধাজ্ঞা