‘রোনালদিনহোকে জেল থেকে ছাড়াতে মেসির সাহায্যের খবর অসত্য’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

বার্সেলোনায় লিওনেল মেসির আগে যে তারকাটি সমর্থকদের মাতিয়ে রেখেছিলেন তিনি আর কেউ নন, তিনি ব্রাজিলের বিশ্বকাজয়ী রোনালদিনহো। তার উত্তরসূরি হিসেবে সে সময় ছোট্ট বালক মেসিই হাল ধরেছিলেন বার্সার। শুধু তাই নয়, এই রোনালদিনহোর কাছে থেকেই অনেক দীক্ষা নিয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। এমন কথা বহুবার প্রকাশ্যে বলেছেন খোদ মেসি। আর বন্ধু রোনালদিনহোর বিপদে মেসি এগিয়ে আসবেন এটাই স্বাভাবিক!

কিন্তু সম্প্রতি ভুয়া কাগজপত্রের কারণে প্যারাগুয়েতে গ্রেপ্তার হওয়া রোনালদিনহোকে ছাড়াতে মেসি ৪ মিলিয়ন ইউরো খরচ করছেন, এমন খবর সত্য নয় বলে জানিয়েছেন মেসিরই এক ঘনিষ্ঠ সূত্র। যদিও এর আগে বিভিন্ন মাধ্যমে সংবাদ আসে, রোনালদিনহোকে ছাড়াতে আইনি ও অর্থনৈতিক সাহায্য করবেন মেসি।

স্পোর্তের বরাত দিয়ে স্প্যানিশ পত্রিকা মার্কা সেই সূত্রের কথা তুলে ধরে জানায়, রোনালদিনহোর ব্যক্তিগত সমস্যার কারণে মেসি খুবই দুঃখ পেয়েছেন। তবে ব্রাজিলের সাবেক ফুটবলারকে জেল থেকে ছাড়াতে মেসির অর্থনৈতিক ও আইনি সাহায্য করার কোনো পরিকল্পনা নেই।

খবরে আরও বলা হয়, মেসি এ ব্যাপারে তার আইনজীবীকে নিয়ে কোনো কাজ করছে না বা তাকে ছাড়াতে ৪ মিলিয়ন ইউরোও খরচ করছে না।

এর আগে প্যারাগুয়েতে প্রবেশের সময় জাল পাসপোর্ট ও ভুয়া কাগজপত্র ব্যবহার করায় গ্রেপ্তার করা হয় ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহোকে। প্যারাগুয়ের স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানায়, এজন্য ভাই রবার্তোর সঙ্গে রোনালদিনহোকে রিসোর্ট ইয়ট ও গলফ ক্লাবে যেতে দেওয়া হয়নি।

স্থানীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, রোনালদিনহো যেই হোটেলে উঠেছিলেন, সেখানে মন্ত্রণালয় দেশটির পুলিশ বিভাগের সহায়তা তার প্রেসিডেনশিয়াল স্যুটে তল্লাশি চালিয়েছিল। তিনি ও তার ভাইয়ের পাসপোর্টে নাম ঠিক থাকলেও জাতীয়তার নাম দেওয়া রয়েছে প্যারাগুইয়ান।

প্যারাগুইয়ান পুলিশের এক বিবৃতিতে জানানো হয়, প্যারাগুয়ের একটি ক্যাসিনো মালিক নেলসন বেলোত্তির আমন্ত্রণে রোনালদিনহো ও তার ভাই দেশটিতে আসেন। যেখানে বিশ্বকাপজয়ী এই তারকার কাছে বর্তমানে ব্রাজিলের পাসপোর্ট নেই।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল মেসি
ঢাবির ক্লাস-পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত
বাড়িতে করোনা আক্রান্ত, সাক্ষী তনওয়ারের বাড়ি সিলগালা
‘কারণ ছাড়াই’ ইউএসটিসিতে নার্সসহ ৩৪ জন চাকরিচ্যুত
আইসিসিআর'র প্রতিষ্ঠাবার্ষিকীতে রীভা গাঙ্গুলির অভিনন্দন
পাবনায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১


করোনা: শবে বরাতের রাতে হয়নি হালুয়া-রুটি বিতরণ
 করোনা: দিনভর অভিযানে বরিশালে লাখ টাকা জরিমানা
টুঙ্গিপাড়ায় ২ করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন
তিতাসে করোনা আক্রান্ত রোগী শনাক্ত
করোনাকালীন কর্মস্থলে অনুপস্থিত: ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা