জামাল ভূঁইয়াদের রুখে দিল আরামবাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতিপক্ষকে ড্রিবলিংয়ে কাবু বানাচ্ছেন জামাল ভূঁইয়া: ছবি-শোয়েব মিথুন

walton

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের চলতি মৌসুমে ফের হোঁচট খেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। এগিয়ে গিয়েও আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করেছে জামাল ভূঁইয়ারা। এর আগের ম্যাচে তারা ২-১ গোলে হেরেছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কাছে। 

বৃহস্পতিবার (১২ মার্চ) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে প্রভাব বিস্তার করে খেলতে থাকে দ্রাগো মামিচের শিষ্যরা। গোলের জন্যও তাদের বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ২৮তম মিনিটে জামাল ভূঁইয়ার পাস থেকে সাইফকে এগিয়ে দেন ডিফেন্ডার ইয়াসিন আরাফাত। 

ছবি: শোয়েব মিথুনব্যবধানটা ধরে রেখে প্রথমার্ধ শেষ করে মামিচের দল। কিন্তু বিরতির পর গোল শোধের জন্য মরিয়া হয়ে ওঠে আরামবাগ। ৬২তম মিনিটে সেই সুযোগও পেযে যায় শেখ জাহিদুর রহমানের দল। ৪০ বছর বয়সী ডিফেন্ডার দিদারুল হকের অ্যাসিস্ট থেকে আরামবাগকে সমতায় ফেরান নাইজেরিয়ান ফরোয়ার্ড এলিটা কিংসলে। 

ছবি: শোয়েব মিথুনম্যাচের বাকি সময় আক্রমণ শাণালেও জয়সূচক গোলের দেখা পায় জামাল ভূঁইয়ারা। তবে পয়েন্ট ভাগাভাগি করেও চট্টগ্রাম আবাহনীকে টপকে পয়েন্ট তালিকার দুইয়ে ওঠে এসেছে সাইফ। তার জন্য অবশ্য তাদের খেলতে হয়েছে ৬ ম্যাচ। 

এক ম্যাচ কম খেলে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে ওঠা শেখ জামালের চেয়ে তাদের এক পয়েন্ট কম। অন্যদিকে শেখ রাসেলকে পেছনে ঠেলে ৫ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে অষ্টম স্থান দখল করেছে আরামবাগ। 

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২০
ইউবি

‘কারণ ছাড়াই’ ইউএসটিসিতে নার্সসহ ৩৪ জনকে চাকুরিচ্যুত
আইসিসিআর'র প্রতিষ্ঠাবার্ষিকীতে রীভা গাঙ্গুলির অভিনন্দন
পাবনায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১
করোনা: শবে বরাতের রাতে হয়নি হালুয়া-রুটি বিতরণ
 করোনা: দিনভর অভিযানে বরিশালে লাখ টাকা জরিমানা


টুঙ্গিপাড়ায় ২ করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন
তিতাসে করোনা আক্রান্ত রোগী শনাক্ত
করোনাকালীন কর্মস্থলে অনুপস্থিত: ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা
স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য হোটেল ছেড়ে দিলেন সোনু সুদ
চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্যসহ ২ জনের কারাদণ্ড