করোনা ভাইরাস: বাংলাদেশ-আফগান ম্যাচও স্থগিত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

করোনা ভাইরাসের কারণে ২০২২ কাতার বিশ্বকাপের এশিয়া অঞ্চলের বাছাইপর্বের ম্যাচগুলো স্থগিত করা হয়েছে। এরই পথ ধরে বাংলাদেশ বনাম আফগানিস্তানের ম্যাচও স্থগিত করার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

২০২২ কাতার বিশ্বকাপ বাছাইয়ে দ্বিতীয় লেগে আগামী ২৬ মার্চ সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা ছিল বাংলাদেশ ও আফগানের। এর আগে প্রথম লেগে অ্যাওয়ে ম্যাচে আফগানদের বিপক্ষে ১-০ গোলে হেরেছিল লাল-সবুজের দল।

এর আগে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচগুলো স্থগিত করার ব্যাপারে ফিফা ও এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) একটি মতৈক্যে পৌঁছেছে। এমন ঘোষণা পরই বাংলাদেশসহ এশিয়ার বেশ কয়েকটি দেশ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ স্থগিতের ঘোষণা দিয়েছে।

ফিফা ও এএফসির নির্দেশনা মেনে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ আনুষ্ঠানিকভাবে জানান, বিষয়টি নিয়ে কদিন ধরে অনেক কথাই চলছিল কিন্তু আমরা চূড়ান্ত সিদ্ধান্তে আসতে পারছিলাম না। ফিফা ও এএফসির নির্দেশনার অপেক্ষায় ছিলাম। সেটা এসেছে। করোনাভাইরাসের কারণে তারা আমাদেরকে মার্চ থেকে জুন পর্যন্ত ম্যাচগুলো স্থগিত করতে বলেছে। আমরাও তাদের সঙ্গে একমত হয়েছি।

বিশ্বকাপ বাছাইয়ের ‘ই’ গ্রুপে দ্বিতীয় রাউন্ডে চার ম্যাচে তিন হার ও এক ড্রয়ে মাত্র ১ পয়েন্ট নিয়ে তলানিতে রয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
সংবাদকর্মীদের স্বাস্থ্য-পেশাগত সুরক্ষার দাবি টিআইবির
ঢাবির ক্লাস-পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত
বাড়িতে করোনা আক্রান্ত, সাক্ষী তনওয়ারের বাড়ি সিলগালা
‘কারণ ছাড়াই’ ইউএসটিসিতে নার্সসহ ৩৪ জন চাকরিচ্যুত
আইসিসিআর'র প্রতিষ্ঠাবার্ষিকীতে রীভা গাঙ্গুলির অভিনন্দন


পাবনায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১
করোনা: শবে বরাতের রাতে হয়নি হালুয়া-রুটি বিতরণ
 করোনা: দিনভর অভিযানে বরিশালে লাখ টাকা জরিমানা
টুঙ্গিপাড়ায় ২ করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন
তিতাসে করোনা আক্রান্ত রোগী শনাক্ত