দর্শকশূন্য মাঠে জুভেন্টাসের ডার্বি জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

ইতালিয়ান সিরি’আ লিগে হাইভোল্টেজ ডার্বি ম্যাচে ইন্টার মিলানকে ২-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। তবে এদিন রোনালদো-দিবালাদের ফাঁকা মাঠে খেলতে হয়। করোনা ভাইরাসের কারণে ইতালিতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। দেশটিতে একদিনেই শতাধিক মৃত্যুর খবর পাওয়া গেছে। জোরালো দাবি উঠেছিল লিগের ম্যাগুলো স্থগিত করে দেওয়ার। তবে শেষ পর্যন্ত ম্যাচ মাঠে গড়ায়। দলের হয়ে একটি করে গোল করেন অ্যারন রামজি ও পাওলো দিবালা। আর এ জয়ে মাওরিসিও সাররির শিষ্যরা ফের শীর্ষে ফিরেছে।

রোববারের এ ম্যাচটিতে দর্শকদের প্রবেশের অনুমতি ছিল না। তবে কিছু সাংবাদিক, ক্লাব কর্মকর্তা, ক্লাব অফিসিয়াল, কোচিং স্টাফ জুভেন্টাস স্টেডিয়ামে এসেছিলেন।

শুরু থেকেই আক্রমণাত্মক খেলা জুভেন্টাস প্রখমার্ধে বেশ কয়েকবার এগিয়ে যেতে পারতো। তবে কস্তা, রোনালদো, মাটিয়াস ডি লিটরা গোল বঞ্চিত হন। মিসের খাতায় ইন্টারও নাম লেখায়। অবশেষে বিরতির পর ৫৪তম মিনিটে গোলের দেখা যায় জুভিরা। মাতুইদির ক্রস থেকে রোনালদোর পা হয়ে বল পেয়ে যান রামজি। আর সেখান থেকেই গোল করেন এই ইংলিশ মিডফিল্ডার।

৬৭তম মিনিটে দিবালার দারুণ গোলে ব্যবধান দ্বিগুণ হয় স্বাগতিকদের। প্রথম গোল করা রামজির পাস থেকে বল পেয়ে গোল করতে কোনো ভুল করেননি বদলি নামা দিবালা। আর এ গোলেই জয় নিশ্চিত হয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।

২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে জুভেন্টাস। লাৎসিও ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে। ৫৪ পয়েন্ট নিয়ে তিনে আছে ইন্টার। 

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
সংবাদকর্মীদের স্বাস্থ্য-পেশাগত সুরক্ষার দাবি টিআইবির
ঢাবির ক্লাস-পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত
বাড়িতে করোনা আক্রান্ত, সাক্ষী তনওয়ারের বাড়ি সিলগালা
‘কারণ ছাড়াই’ ইউএসটিসিতে নার্সসহ ৩৪ জন চাকরিচ্যুত
আইসিসিআর'র প্রতিষ্ঠাবার্ষিকীতে রীভা গাঙ্গুলির অভিনন্দন


পাবনায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১
করোনা: শবে বরাতের রাতে হয়নি হালুয়া-রুটি বিতরণ
 করোনা: দিনভর অভিযানে বরিশালে লাখ টাকা জরিমানা
টুঙ্গিপাড়ায় ২ করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন
তিতাসে করোনা আক্রান্ত রোগী শনাক্ত