চেলসিতে বিধ্বস্ত এভারটন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চার নম্বরে রয়েছে চেলসি।

walton

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে এভারটনকে বিধ্বস্ত করলো চেলসি। ঘরের মাঠে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা ৪-০ গোলের বড় জয় পেয়েছে। আর এ জয়ে লিগের চতুর্থ স্থানেই রইলো ব্লুজ খ্যাত দলটি। দলের হয়ে একটি করে গোল করেন ম্যাসন মাউন্ড, পেদ্রো, উইলিয়ান ও অলিভার জিরুদ।

রোববার (০৮ মার্চ) স্ট্যামফোর্ড ব্রিজে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে চেলসি। আর গোল পেতেও খুব দেরি হয়নি। ম্যাচের ১৪তম মিনিটে মাউন্টের শট ইংল্যান্ড জাতীয় দলের গোলরক্ষক পিকফোর্ড দারুণ প্রচেষ্টা নিয়েও রুখতে পারেনি। পেদ্রোর পাস থেকে লক্ষ্যভেদ করেন মাউন্ট।

২১তম মিনিট পর পেদ্রো গোলে চেলসির ব্যবধান দ্বিগুণ হয়। রস বার্কলের অ্যাসিস্টে পেয়ে ডি বক্সে ঢুকে ডান পায়ের শটে গোলটি করেন এই স্প্যানিশ তারকা।

বিরতির পরও আক্রমণের ধার বজায় রাখে চেলসি। ফলে ৫১তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে জোরালো নিচু শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ব্যবধান আরও বাড়ান উইলিয়ান। আর তিন মিনিট পর ব্যবধানে ৪-০ করে এভারটনের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ফ্রেঞ্চ ফরোয়ার্ড জিরুদ। উইলিয়ানের ক্রসে থেকে ডান পায়ের শটে গোলটি করেন তিনি।

প্রিমিয়ার লিগে ২৯ ম্যাচে ১৪ জয় ও ৬ ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে চেলসি। সমান ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
এমএমএস/এইচএডি/

বাড়িতে করোনা আক্রান্ত, সাক্ষী তনওয়ারের বাড়ি সিলগালা
‘কারণ ছাড়াই’ ইউএসটিসিতে নার্সসহ ৩৪ জনকে চাকুরিচ্যুত
আইসিসিআর'র প্রতিষ্ঠাবার্ষিকীতে রীভা গাঙ্গুলির অভিনন্দন
পাবনায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১
করোনা: শবে বরাতের রাতে হয়নি হালুয়া-রুটি বিতরণ


 করোনা: দিনভর অভিযানে বরিশালে লাখ টাকা জরিমানা
টুঙ্গিপাড়ায় ২ করোনা রোগী শনাক্ত, ৬ বাড়ি লকডাউন
তিতাসে করোনা আক্রান্ত রোগী শনাক্ত
করোনাকালীন কর্মস্থলে অনুপস্থিত: ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা
স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য হোটেল ছেড়ে দিলেন সোনু সুদ