বাংলাদেশে এশিয়া-বিশ্ব একাদশ ম্যাচে থাকছে না পাকিস্তানিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের মার্চে এশিয়া বনাম বিশ্ব একাদশের দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করবে বাংলাদেশ। এই ম্যাচগুলোকে ইতোমধ্যে আন্তর্জাতিক ম্যাচের স্বীকৃতি দিয়েছে আইসিসি। যেখানে ভাবা হয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের ক্রিকেটাররা এক দলের হয়ে খেলবেন। তবে আদতে তা আর হচ্ছে না।

এ ব্যাপারে ভারতীয় ক্রিকেট বোর্ডের জয়েন্ট সেক্রেটারি জয়েস জর্জ জানান, এশিয়া একাদশের হয়ে ভারত ও পাকিস্তানের একই দলে খেলা হচ্ছে না। কেননা এই ম্যাচগুলোতে পাকিস্তানি ক্রিকেটারদের আমন্ত্রণ জানানো হবে না।

ভারতীয় সংবাদ মাধ্যমকে জয়েস বলেন, ‘এশিয়া একাদশে কোনো পাকিস্তানি ক্রিকেটার থাকবে না। ফলে দু’দলের খেলোয়াড়দের একই সঙ্গে খেলা হচ্ছে না। সৌরভ গাঙ্গুলী আমাদের পাঁচজন খেলোয়াড়কে নির্বাচন করবেন।’

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান এহসান মানি ভারতের দিকে আঙুল তাক করে জানিয়েছিলেন, বর্তমানে পাকিস্তান থেকে ভারতের নিরাপত্তা ব্যবস্থা খারাপ। তাই দলগুলেকে হাসি মুখেই পাকিস্তান সফর করা উচিৎ।

আর পাকিস্তানের এমন মন্তব্যের পরই ভারত থেকে কড়া জবাব এলো। তবে জয়েস জর্জের বলা কথার বিপরীতে পাকিস্তান থেকে এখনও কোনো মতামত পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
এমএমএস

করোনা: দেশীয় স্টার্টআপদের জন্য ভিসিপিয়াবের ৬ প্রস্তাব
সরে দাঁড়ালেন বার্নি স্যান্ডার্স
হাসপাতালে রোগীর খাবার পৌঁছাতে এগিয়ে এলো পুলিশ
গোডাউন থেকে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার
৪০০ পরিবহন শ্রমিককে খাবার দিলেন ফারাজ করিম


সার্কভুক্ত দেশের বাণিজ্য ক্ষতি পোষাতে ৫ সুপারিশ
ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১
করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের