মালদ্বীপ-অঞ্জলিকে অনেকদিন মনে রাখবে নারী ক্রিকেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নেপালের বোলার অঞ্জলি চাঁদ

walton

নেপালে বসা ১৩তম এসএ গেমস ভুলবে না মালদ্বীপকে, মালদ্বীপ ভুলবে না নেপালের বোলার অঞ্জলি চাঁদকে। পুরো টুর্নামেন্টে ভুগেছে মালদ্বীপের নারী ক্রিকেটাররা। আর মালদ্বীপকে ভুগিয়েছেন নেপালের বোলার অঞ্জলি চাঁদ।

মালদ্বীপ নিজেদের প্রথম ম্যাচে নেপালের বিপক্ষে গুটিয়ে গিয়েছিল মাত্র ১৬ রানে। মাত্র ৫ বল খেলেই ১০ উইকেটের জয় তুলে নেয় নেপাল। পরে শ্রীলঙ্কার বিপক্ষে মালদ্বীপের মেয়েরা ৩০ রানে অলআউট হলে লঙ্কানরা জেতে ২৪৯ রানের বিশাল ব্যবধানে।

নিজেদের তৃতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলতে নেমেছিল মালদ্বীপ। নিগার সুলতানা আর ফারজানা হকের অপরাজিত দুই সেঞ্চুরিতে বাংলাদেশ ২ উইকেট হারিয়ে তুলেছিল ২৫৫ রান। মালদ্বীপ মাত্র ৬ রানে গুটিয়ে গেলে আবারও ম্যাচ হারে ২৪৯ রানের বিশাল ব্যবধানে।

চার দলের এবারের আসরে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে শনিবার (৭ ডিসেম্বর) আবারও মুখোমুখি হয় নেপাল-মালদ্বীপ। পোখারায় এই ম্যাচে আগে ব্যাটিংয়ে নেমে মালদ্বীপের মেয়েরা অলআউট হয় মাত্র ৮ রানে। প্রথম দেখায় ৫ বলে জয় তুলে নেওয়া নেপাল এই ম্যাচে ৭ বল খেলেই জয় তুলে নেয়।

নেপালের বিপক্ষে মালদ্বীপের মেয়েরা দুই ম্যাচেই দাঁড়াতে পারেননি। আরও খোলাসা করলে, দাঁড়াতেই দেননি নেপালের বোলার অঞ্জলি চাঁদ। আগের ম্যাচে মালদ্বীপের বিপক্ষে কোনো রান না দিয়েই পেয়েছিলেন ৬টি উইকেট। যা নারী টি-টোয়েন্টি ক্রিকেটের রেকর্ড। আজ ৪ ওভারে তিন মেডেন নিয়ে মাত্র ১ রান খরচায় তুলে নিয়েছেন চারটি উইকেট।

আগামীকাল (রোববার, ৮ ডিসেম্বর) টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার মেয়েরা। মুখোমুখি আগের দেখায় লঙ্কানদের হারিয়েছিল সালমা খাতুনের দলটি।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এমআরপি

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবক নিহত
বেলজিয়ামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি কিশোর নিহত
মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছর কারাদণ্ড
সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের
জনগণের জন্য কাজ করতে পারলে নিজেকে ভাগ্যবান মনে করি


চীনে ভ্রমণ স্থগিতের কথা ভাবছে স্বাস্থ্য মন্ত্রণালয়
ধানের শীষে ভোট চাইলেন তাবিথের মা
ইশরাকের গণসংযোগে হামলায় ফখরুলের প্রতিবাদ
ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন
অটোমেশনে দুর্নীতি কমবে: অর্থমন্ত্রী