রাজশাহীতে ৫ম মাস্টার ক্রিকেট কার্নিভাল শুরু শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উদ্বোধনী অনুষ্ঠান/ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: রাজশাহীতে শুক্রবার (৬ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে পঞ্চম মাস্টার ক্রিকেট কার্নিভাল (এমসিসি)। উদ্বোধনী দিনে দুই স্টেডিয়ামে চারটি খেলা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে এমসিসি মিডিয়া কমিটি চেয়ারম্যান কবীর তুহিন বাংলানিউজকে জানান, রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে শুক্রবার সকাল পৌনে ৯টায় এ কার্নিভাল শুরু হবে।  

প্রথম খেলায় অংশ নেবে টানা তিনবারের চ্যাম্পিয়ন ফাইটার রাজশাহী ও কিংস ইলেভেন সিল্কসিটি এবং দিনের অপর খেলায় অংশ নেবে পদ্মা ওয়ারিয়াস ও ব্লেজিং বরেন্দ্র।

রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে প্রথম খেলায় অংশ নেবে নর্দান টাইটান ও রাজশাহী রয়েলস এবং অপর খেলায় অংশ নেবে রাজশাহী চ্যালেঞ্জার ও রাজশাহী রাইডাস।

এদিকে, পঞ্চম মাস্টার ক্রিকেট কার্নিভালের (এমসিসি) উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এতে মাস্টার ক্রিকেট কার্নিভালের (এমসিসি) ১০টি দলের সব ক্রিকেটার ও রাজশাহীতে অবস্থিত বেশ কয়েকটি ক্রিকেট একাডেমির প্রশিক্ষণার্থীরা অংশ নেন। শোভাযাত্রাটি মহানগরীর আলুপট্টি বঙ্গবন্ধু চত্বর থেকে শুরু হয়ে রাজশাহী কলেজে গিয়ে শেষ হয়।

রাজশাহী কলেজে বেলুন ও ফেস্টুন উড়িয়ে মাস্টার ক্রিকেট কার্নিভালের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. হামিদুল হক ও ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জিব ভাটি এবং রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. হবিবুর রহমান। উদ্বোধন শেষে অতিথিরা মাস্টার ক্রিকেট কার্নিভালের ট্রফি উম্মোচন করেন। এ সময় উপস্থিত ছিলেন এমসিসির আহ্বায়ক সাবেক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, যুগ্ম আহ্বায়ক শেখ মামুন ডলার ও ওমর শরীফ খান।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এসএস/ওএইচ/

তীব্র শীত পঞ্চগড়ে, বাড়ছে শিশু-বৃদ্ধ রোগী
পাল্টে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই 
রেলের বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তাকে বদলি
পারাবত এক্সপ্রেস ট্রেনের পাওয়ারকারে আগুন
ঢাকা-সিলেট ট্রেন চলাচল স্বাভাবিক


৯ ঘণ্টা পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু
ত্রিপুরা-আসামে এখনই সিএএ চালু না করার নির্দেশ আদালতের
শেষ রক্ষা হলো না অ্যাতলেটিকো মাদ্রিদের
কমছে সবজির দাম
স্বস্তিতে সবজি, চড়া মাছ-মসলা-চালের বাজার